বাংলা সিরিয়াল

বৌ হিসাবে মিঠাইকে ছেড়ে দেবে সিড? নতুন ভূমিকায় মিঠাইতে আসছে সিদ্ধার্থ মোদক! বদলে যাচ্ছে সিদ্ধার্থ মিঠাইয়ের সম্পর্ক

মিঠাই ধারাবাহিক মানেই নিত্য দিন নতুন নতুন টুইস্ট, নতুন নতুন গল্প নিয়ে হাজির হয় এই ধারাবাহিক। এবার সেই টুইস্ট দেখা দিল সিদ্ধার্থ এবং মিঠাইয়ের কেমিস্ট্রিতে। এবারে শুধুমাত্র মিঠাইয়ের হাজবেন্ড হিসেবে নয় মিঠাই এর ইংরেজি শিক্ষক হিসেবে দেখা যাবে সিদ্ধার্থকে। মিঠাই এর ইংরেজি শেখা নিয়ে সিদ্ধার্থ বরাবরই ভীষণভাবে সিরিয়াস। এর আগেও আমরা তা ধারাবাহিকের মাধ্যমে জানতে পেরেছি। এবারে নিজেই মিঠাই কে ইংরেজি শেখানোর দায়িত্ব নিয়েছে সে।

এতদিন পর্যন্ত সিদ্ধার্ত মিঠাই কে অনেক বকাবকি করেছে কিন্তু তাতে কখনো কাজ হয়েছে আবার কখনো কাজ হয়নি। তাই এবারে মিঠাই এর ইংরেজি শিক্ষার দিকে বিশেষ ভাবে কড়া নজর দিতে চলেছে সিদ্ধার্থ নিজেই। ইংরেজি বিষয়ে মিঠাই এর হাতে খড়ি হবে সরস্বতী পুজোর দিন। শিক্ষক যেহেতু সিদ্ধার্থ তাই হয়তো করাকরি হতে পারে মিঠাইয়ের পড়াশোনা। তাই আর ক’দিনের মধ্যেই হয়তো মিঠাই কে গরগর করে ইংরেজি বলতে শোনা যাবে। দর্শকেরা সিদ্ধার্থের এই সিদ্ধান্তে বেশ খুশি হয়েছে। তারা অনেকেই চাইছিলাম মিঠাই এবার পড়াশোনা করুক ঠিকঠাক ইংরেজি শিখুন। তাহলেই হয়তো তোর্সা কে যোগ্য জবাব দিতে পারবে। সমানে সমান লড়াই করতে পারবে তার সঙ্গে।

ছোটবেলা থেকেই মিঠাইয়ের পড়াশোনা করার ইচ্ছে ছিল কিন্তু পারিবারিক সমস্যার কারণে তারপর তার বাবার মৃত্যুতে তার পড়াশোনা আর হয়নি। নানান পরিস্থিতির কারণে মিঠাইয়ের পড়াশোনা শেষ হয়ে ওঠেনি। তাই এবারে সেই দায়িত্ব নিজের কাঁধে তুলে নিয়েছে সিদ্ধার্থ। মিঠাই কে নানান ভাবে অপমান করে তোর্সা বিশেষ করে মিঠাইয়ের ইংরেজি কথা বলা নিয়ে তোর্সা সকলের সামনে অনেকবার অপমানিত করেছে তাই এবারে পড়াশোনা শিখিয়ে তোর্সাকে যোগ্য জবাব দেবে মিঠাই। সরস্বতী পূজার দিন থেকেই মিঠাইয়ের করা ক্লাস নেবে সিদ্ধান্ত নিয়েছে সিদ্ধার্থ।

Back to top button