বাংলা সিরিয়াল

‘ধাপার ফুলকপি ফুলটুসি শাশুড়িমা’ কে জব্দ করতে নিজের হাতটাই বাড়িয়ে দিলো খুকুমণি স্বামীর দিকে! চক-স্লেট নয় মার্কার পেন দিয়ে হাতের তালুতেই ‘মা’ লিখে হাতেখড়ি দিল বিহান

বর্তমানে ধারাবাহিক হলো মানুষের দৈনন্দিন জীবনের একটা বিরাট বড় অংশ। আর এই ধারাবাহিকগুলোর মধ্যে অত্যন্ত জনপ্রিয় একটি ধারাবাহিক স্টার জলসার ‘খুকুমণি হোম ডেলিভারি’। ধারাবাহিক শুরুর দিন থেকেই মানুষের মনে বিশেষ জায়গা করে নিয়েছে খুকুমণি। আলাদা ধরনের গল্প নিয়ে শুরু হয়েছিল এই ধারাবাহিক। বর্তমানে ধারাবাহিকে টানটান উত্তেজনা পর্ব। সামনেই সরস্বতী পূজা আর এই সরস্বতী পুজোতে হাতে খড়ি হতে চলেছে বিহান এর।

মানসিকভাবে ভারসাম্যহীন হওয়ার কারণে বিহানকে তার পরিবারের কেউই পছন্দ করে না। বিশেষ করে তার সৎ মা এবং সৎ ভাই তার উপর রীতিমত অত্যাচার করে। এরপরই হোম ডেলিভারি সূত্র ধরে বিহানের সাথে আলাপ হয় খুকুমণি এবং বিভিন্ন ঘটনার মধ্য দিয়ে বিধানের সঙ্গে বিয়ে হয়েছে খুকুমণির। বিহান খুকুমণির মাথায় সিঁদুর পরিয়ে সবার সামনে। বিধানের জন্য সে পরিবারের সকলের সঙ্গে লড়াই করে এবারে সে ঠিক করেছে বিহান কে পড়াশোনা শেখাবে হাতে খড়ি দেয়া হবে বিহানের।

ইতিমধ্যেই খুকুমণি হোম ডেলিভারি নতুন প্রোমো ভিডিওটিতে দেখা যাচ্ছে বিহানের কাছে যখন জানতে চাওয়া হয় সে প্রথমে কি লিখবে লিখবে তখন সে উত্তর দেয় সে প্রথমে মা লিখতে চাই। ছোটবেলা থেকেই সৎ মায়ের কাছে মানুষ হয়েছে। সৎ মা কখনো ভালোবাসা দেয়নি তাকে অত্যাচার করে গিয়েছে সারা জীবন তার জন্য মায়ের ভালোবাসা অনুভব করতে পারেনি বিহান।

এমনকি বিহানের হাতে খড়ি সময়েও বাধা হয়ে দাঁড়ায় তার সৎ মা। সিলেট পেন্সিল কেড়ে নেয় বিহানের থেকে তখনই রুখে দাঁড়ায় খুকুমণি এবং নিজের হাত বাড়িয়ে দিয়ে মার্কার পেন দিয়ে বিধানকে খুকুমণি নিজের হাতের তালুতে মা লিখতে বলে। এবারের দেখার অপেক্ষা এরপর এই ধারাবাহিকে নতুন কি কি চমক আসতে চলেছে।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Back to top button