বাংলা সিরিয়াল

এবারে নিজের ননদের সঙ্গে এই লাদাখ ভ্রমণে বেরিয়ে পড়লেন অভিনেত্রী দেবচন্দ্রিমা সিংহ রায়, লাদাখ থেকে শেয়ার করে নিলেন নিজেদের বিশেষ মুহূর্তের ছবি

বাংলা টেলিভিশন জগতের জনপ্রিয় ধারাবাহিক গুলির মধ্যে অন্যতম একটি হলো স্টার জলসার ‘সাহেবের চিঠি’। মাস খানেক হলো এই ধারাবাহিক শুরু হয়েছে স্টার জলসার পর্দায়। প্রথমদিকে এই ধারাবাহিক টিআরপি তালিকায় ভালো ফলাফল না করতে পারলেও বর্তমানে ধীরে ধীরে দর্শকদের ভালো লাগছে এই ধারাবাহিক। যার কারণে আস্তে আস্তে TRP তালিকায় জায়গা দখল করে নিচ্ছে সাহেব এবং চিঠির জুটি। ধারাবাহিকে আমরা সাহেবের ভূমিকায় অভিনয় করতে দেখতে পাচ্ছি টেলিভিশনের ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা প্রতীক সেনকে এবং চিঠির ভূমিকায় অভিনয় করছেন আরেক জনপ্রিয় অভিনেত্রী দেবচন্দ্রিমা সিংহ রায় কে। দুজনেই টেলিভিশন জগতে বেশ পরিচিত মুখ। এর আগেও বেশ কয়েকটি ধারাবাহিকে আমরা দুজনকে অভিনয় করতে দেখতে পেয়েছি। তবে দুজনে প্রথমবার ধারাবাহিকি জুটি বেঁধেছে। তাই দর্শকদের মানিয়ে নিতে একটুখানি অসুবিধা হচ্ছিল প্রথম দিকে। তবে ধীরে ধীরে এই জুটিকে পছন্দ করতে শুরু করেছে দর্শক।

ধারাবাহিকের অভিনেত্রী দেবচন্দ্রিমা অভিনয়ের পাশাপাশি ঘুরে বেড়াতে বেশ ভালোবাসেন। তার সোশ্যাল মিডিয়া একাউন্টে চোখ রাখলেই সেটা স্পষ্ট বোঝা যায়। মাঝেমধ্যেই পাহাড়, সমুদ্র, জঙ্গল বিভিন্ন জায়গায় ঘুরে বেড়ান তিনি। সম্প্রতি গিয়েছিলেন লাদাখ ভ্রমণে। তার সঙ্গে সেই ভ্রমণের সঙ্গী হয়েছিল সাহেবের চিঠি ধারাবাহিকের আরেক অভিনেত্রী ঐন্দ্রিলা বোস। যাকে আমরা ধারাবাহিকে চিঠির ননদের চরিত্রে দেখতে পাই।

এভাবেই নিজের জীবন উপভোগ করে চলেছেন দেবচন্দ্রিমা। কখনো পাহাড়, কখনো সমুদ্রে ঘুরে বেড়াচ্ছেন তিনি। এর আগেও আমরা অভিনেত্রীকে মালদ্বীপ ভ্রমণে যেতে দেখতে পেয়েছিলাম। অভিনেত্রী নিজের প্রাক্তন প্রেমিক সায়ন্তন মোদকের সঙ্গে গিয়েছিলেন মালদ্বীপ ভ্রমণে। সেখানে তাকে বিকিনি লুকে দেখতে পেয়েছিলাম আমরা। সেখান থেকে বেশ কয়েকটি ছবি ভিডিও আপলোড করেছে নিজে সোশ্যাল মিডিয়া একাউন্টে। এছাড়া অভিনেত্রী অদ্রিজার সঙ্গেও তাকে ঘুরতে যেতে দেখা গিয়েছিল।

Back to top button