বাংলা সিরিয়াল

এবারে ওয়েস্টার্ন ড্রেসে হিন্দি গানে অসাধারণ নাচলেন অভিনেত্রী অপরাজিতা আঢ্য, তুমুল ভাইরাল ভিডিও

বড়পর্দা হোক বা ছোটপর্দা নিজের অভিনয়ের মাধ্যমে তিনি বরাবরই দর্শকদের মন জয় করে এসেছেন। শুধুমাত্র অভিনয় নয় নিজের সুন্দর ব্যবহার দিও দর্শককে মুগ্ধ করেছে প্রতিবার। আশা করি বুঝে গিয়েছেন এতক্ষণে যে কার কথা বলা হচ্ছে হ্যাঁ তিনি হলেন আমাদের সকলের প্রিয় অপাদি অর্থাৎ অপরাজিতা আঢ্য। মুখে সবসময় এক গাল হাসি তিনি যেমন নিজেও হাসি খুশি থাকেন যেমন নিজের আশেপাশের মানুষগুলো সব সময় হাসিখুশি রাখতে ভালোবাসেন।

সোশ্যাল মিডিয়াতেও দারুন অ্যাক্টিভ থাকেন অভিনেত্রী। অভিনয়ের পাশাপাশি নাচ করতে ভালোবাসেন তিনি। এজন্য মাঝেমধ্যে নিজের সোশ্যাল মিডিয়া একাউন্টের মাধ্যমে নাচের বিভিন্ন ভিডিও আপলোড করতে থাকেন। সম্প্রতি আবারও তিনি নতুন একটি ভিডিও আপলোড করলেন দর্শকদের উদ্দেশ্যে। গুজারিশ সিনেমায় সুনিধী চৌহান এর গাওয়া জনপ্রিয় গান উড়ির সঙ্গে দারুণ পারফর্মেন্স করলেন অভিনেত্রী তার নাচের বিভিন্ন স্টেপ এবং চোখে মুখের এক্সপ্রেশন দুর্দান্ত।

নাচের সময় তার পরনে ছিল একটি ওয়েস্টার্ন ড্রেস। তার সঙ্গে তিনি হালকা কিছু জুয়েলারি পড়েছিলেন। খোলা চুলে অসম্ভব সুন্দর নাচ করলেন অভিনেত্রী অপরাজিতা আঢ্য। তার এই নাচের ভিডিও দেখে মুগ্ধ হয়েছেন প্রত্যেক দর্শক নাচের এই ভিডিওটি তিনি সোশ্যাল মিডিয়া আপলোড করে ক্যাপশনে লিখেছেন ‘নৃত্যশিল্পীদের ওড়ার জন্য ডানার প্রয়োজন হয় না।’ তার এই নাচের ভিডিও তে অসংখ্য মানুষ কমেন্ট করে ভরিয়ে দিয়েছেন সকলেই তার নাচের দারুণ প্রশংসা করেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Aparajita Adhya (@adhyaaparajita)

Back to top button

Ad Blocker Detected!

Refresh