বাংলা সিরিয়াল

মিঠাই ধারাবাহিকের ভক্তদের জন্য রইল দুঃসংবাদ! মিঠাই ধারাবাহিক থেকে সরে আসছেন জনপ্রিয় অভিনেত্রী তন্বী লাহা রায়

এই মুহুর্তে আবারো বাংলার এক নম্বর ধারাবাহিকে তকমা ফিরে পেয়েছে জি বাংলার ‘মিঠাই’ ধারাবাহিক। এক বছরেরও বেশি সময় ধরে টানা ৪৭ সপ্তাহ টিআরপি তালিকায় প্রথম স্থানে নিজের জায়গা করে নিয়েছিল মিঠাই। মাঝে অবশ্য একটু হলেও জায়গা টলেছিল ধারাবাহিকের। গত সপ্তাহেই আবারো নিজের পুরনো স্থান ছিনিয়ে নিয়েছে এই ধারাবাহিক। কিন্তু এরমধ্যেই ধারাবাহিকের ভক্তদের জন্য রইল দুঃসংবাদ। ধারাবাহিকের জনপ্রিয় একটি চরিত্র সরে যাচ্ছে ধারাবাহিক থেকে।

জানেন কোন সেই অভিনেত্রী? মিঠাই ধারাবাহিকের অত্যন্ত গুরুত্বপূর্ণ চরিত্র তোর্সা অর্থাৎ অভিনেত্রী তন্বী লাহা রায়কে ধারাবাহিক থেকে সরে যেতে দেখা যাচ্ছে। ধারাবাহিকে বেশ কয়েকটি এপিসদে তোর্সা কে দেখা যায়নি। তাই জন্য দর্শকদের মনে প্রশ্ন উঠেছিল অভিনেত্রীকে নিয়ে। তবে এমনটা একদমই হচ্ছে না বেশ কয়েকদিন ধারাবাহিক থেকে ছুটি নিয়ে মা-বাবার সঙ্গে পুরী পরিভ্রমণে গিয়েছিলেন অভিনেত্রী। সেখান থেকেই নানান ধরনের ছবি পোস্ট করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। সমুদ্র সৈকত থেকে চিকনকারি কুর্তি পড়ে ছবি আপলোড করেছেন সোশ্যাল মিডিয়ায়। বাবার জন্মদিন উপলক্ষে এই ভ্রমণ পরিকল্পনা করেছিলেন অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by Tonni Laha Roy (@roytonni)

খুব শীঘ্রই মিঠাই ধারাবাহিকে আসতে চলেছে বড় রকমের টুইস্ট। মোদক পরিবারের ব্যবসার ক্ষতি করতে গিয়েই ওমি আগরওয়াল এর সাথে হাত মিলিয়েছে তোর্সা। আর সেই খোঁজ করতে গিয়েই অ্যাক্সিডেন্ট হবে সিদ্ধার্থ র। এদিকে খুব শীঘ্রই ধারাবাহিকে এন্ট্রি নিতে চলেছে নতুন মুখ। মুম্বইয়ের পরিচিত মুখ অর্জুন সিং শেখাওয়াতকে দেখা যাবে ‘মিঠাই’ ধারাবাহিকে। তার চরিত্রের নাম রোহন। দর্শকেরা মনে করছেন সিদ্ধার্থের মৃত্যুর পর একটা লাভ ট্রাইএঙ্গেল তৈরি হবে। এবারে বাকিটা ধারাবাহিকের আগামী পর্ব বলবে।

Back to top button