বাংলা সিরিয়াল

ফর্সা হয়ে গায়ে কালি মেখে জোরে করে আর কালো হতে হবেনা! নতুন সিরিয়ালে নিজের আসল গায়ের ধবধবে সাদা রঙ নিয়েই অভিনয় করবেন তিয়াশা

একজন নয় পরপর দুজন জি বাংলার অভিনেত্রী অভিনয় করতে যাচ্ছে প্রতিদ্বন্দী চ্যানেল স্টার জলসায়। প্রথমজন হলেন কৃষ্ণকলি ধারাবাহিকের শ্যামা অর্থাৎ অভিনেত্রী তিয়াসা রায় এবং অপরজন হলেন অপরাজিত অপু ধারাবাহিকের অপু অর্থাৎ অভিনেত্রী সুস্মিতা দে। এর আগে কানাঘুষো শোনা যাচ্ছিল অভিনেত্রী তিয়াসা রায় স্টার জলসার হয়ে আগামী কাজ করতে চলেছেন তবে এবারে অভিনেত্রী নিজেই সেই কথা স্বীকার করলেন।

তবে তিয়াসার দাবি প্রযোজনা সংস্থা যখন এই সিরিয়াল এর কথা বলেছিল তখন পরিচালক সুশান্ত ঘোষ নিজেও জানতেন না এই ধারাবাহিক কোন চ্যানেলে সম্প্রচারিত হবে। তিয়াসা নিজেও এ ব্যাপারে কোনো রকম কোনো খবর জানতেন না। অবশ্য তিয়াসার কথায় তিনি অভিনেত্রী যেই চ্যানেল এর পক্ষ থেকে ধারাবাহিক হোক না কেন তাকে মন দিয়ে অভিনয় করতে হবে। তবে অভিনেত্রীর আগামী ধারাবাহিকের নাম কি, অভিনেত্রী উল্টোদিকে কাকে দেখা যাবে অভিনয় করতে সেসব বিষয়ে কিছুই জানা যায়নি।

তবে অভিনেত্রীকে আর শ্যামা রূপে দেখা যাবে না। অভিনেত্রীর দাবি কৃষ্ণকলি ধারাবাহিকে অভিনয় করার সময় তার শ্যামা রূপে মেকআপ করতে অনেক সময় লাগতো আবার সেই মেকআপ তুলতেও প্রচুর সময় লাগতো পুরোটাই সময় সাপেক্ষ ব্যাপার ছিল তাই জন্য সে আর কালো সাজতে চায় না।

সোশ্যাল মিডিয়ায় ভালই সক্রিয় থাকেন অভিনেত্রী। মাঝে মধ্যেই নিজের বিভিন্ন ছবি এবং ভিডিও আপলোড করতে থাকেন। সম্প্রতি কয়েকদিন আগেই বিবাহ বন্ধন থেকে মুক্তি পেয়েছেন তিনি। তাই স্বামীর পদবী রায় থেকে বেরিয়ে এসে নিজের পদবী লেপচা তে ফিরে এসেছেন।

Back to top button