বাংলা সিরিয়াল

এবার অ্যারেঞ্জ ম্যারেজ করবে ঋষি-পিহু! সামনে এলো ‘মন ফাগুন’ ধারাবাহিকের নতুন প্রোমো ভিডিও

জমে উঠেছে স্টার জলসার মন ফাগুন। শুরুর সময় থেকেই এই ধারাবাহিককে নিয়ে মাতামাতি ছিল। ঋষি এবং পিহুর জুটি বরাবর দর্শকদের নজর কেড়েছে। ঋষির চরিত্রে অভিনয় করছেন অভিনেতা শন ব্যানার্জি। যিনি এই মুহূর্তে বাংলার সকল মেয়েদের ক্রাশ এবং পিহুর চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী সৃজলা গুহ। ইন্ডাস্ট্রি তে এটাই অভিনেত্রীর প্রথম কাজ। শন যদিও এর আগে বহু ধারাবাহিকে অভিনয় করেছেন।

বর্তমানে এই ধারাবাহিকে জমজমাট পর্ব দেখানো হচ্ছে। কিছুদিন আগেই ঋষি নিজের পিসেমশাই কে খুনের অভিযোগে জেলে গিয়েছিল। যদিও সেই সমস্ত কিছুই মিথ্যে ছিল। আসলে মনিকা সুরের লোকই ঋষির পিসেমশাই কে খুনের চেষ্টা করে এবং ঋষি কে ফাঁসিয়ে দেয়। এরপরে পিহু নিজের টুবাইদাকে বিপদ থেকে উদ্ধার করার জন্য ঝাঁপিয়ে পড়ে। তবে অবশেষে সব বিপদ কাটিয়ে আবারও একজোট ঋষি পিহু। নিজের টুবাই দাকে ঠিক মিথ্যে ষড়যন্ত্র থেকে বার করে এনেছে সে। আদালতে প্রমাণ হয়ে যায় যে ঋষি আসলে নির্দোষ। কারণ পিহু জানতে পেরে যায় পিসেমশাই এখনো জীবিত এবং পিসেমশাই কে নিয়ে আদালতে হাজির করে এবং ঋষিকে নির্দোষ প্রমাণ করে।

সমস্ত বাধা কাটিয়ে ওঠে আবারো খুশিতে মেতে উঠেছে গোটা পরিবার। ইতিমধ্যেই ধারাবাহিকের নতুন প্রোমো ভিডিও মুক্তি পেয়েছে। সেই ভিডিওতে দেখা যাচ্ছে পিহু ঋষি কে বলছে এবার সেই ছোটবেলার প্রেম কে ভুলে অ্যারেঞ্জ ম্যারেজ করবে। আর সঙ্গে সঙ্গেই পাত্র দেখাও শুরু হয়ে যায় না। তবে পাত্র অন্য কেউ নয় স্বয়ং ঋষি হলো পিহুর পাত্র। পাত্র পাত্রী দেখা সাক্ষাৎ চলতে থাকে। ঋষি কে একে একে প্রশ্ন করা হয় সে সব কাজ করতে পারবে কিনা। যাচাই করে নেয় পিহুর পরিবার। আর ঋষি ও তার প্রিয় কে চ্যালেঞ্জ করে সেই যুদ্ধে জিতবেই। দর্শক এই প্রোমো দেখে দারুণ খুশি আবারও তারা ঋষি এবং পিহু কে কাছাকাছি দেখে আনন্দে মেতে উঠেছে।

Back to top button