বাংলা সিরিয়াল

লরির ধাক্কায় বেঘোরে প্রাণ হারালেন গৌরী এলো খ্যাত সুচন্দ্রা দাশগুপ্ত! অভিনেত্রীর মৃত্যুতে টেলিপাড়ায় নেমে এসেছে শোকের ছায়া!

গত শনিবার টেলি অভিনেত্রীর আকস্মিক মৃত্যুতে বাংলা ছোট পর্দার জগতে নেমে এসেছে শোকের ছায়া। শনিবার রাত্রে শুটিং সেরে বাড়ি ফেরার পথে লরির ধাক্কায় বেঘোরে প্রাণ হারান গৌরী এলো ধারাবাহিক খ্যাত অভিনেত্রী সুচন্দ্রা দাশগুপ্ত, আর বাড়ি ফেরা হয় না তার। সুচন্দ্রার বাড়ি বরানগরে, শুটিং শেষ করে তিনি বাইক ট্যাক্সি বুক করেন আর সেটি শুটিং ফ্লোরে আসতেই সেই বাইক ট্যাক্সিতে চেপে বাড়ি ফিরছিলেন তিনি, বিটি রোডের কাছে আসতেই একটি লরির সাথে বাইকটির ধাক্কা লাগে আর লরিটি এসে অভিনেত্রীকে পিষে দিয়ে চলে যায়। ঘটনাস্থলে প্রাণ হারান অভিনেত্রী।

তবে পুলিশ সূত্রে জানা গেছে যে, ঘাতক লরিটিকে তারা আটকে রেখেছে। স্বাভাবিকভাবেই লরির সাথে বাইকের এই ভয়াবহ দুর্ঘটনা ও অভিনেত্রী মৃত্যুর ফলে কিছুক্ষণের জন্য যান চলাচল ব্যাহত হয়, পরে ঘটনাস্থলে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করেন।

প্রত্যক্ষদর্শীদের কথা অনুযায়ী, অভিনেত্রী যে বাইকে ছিলেন সেটির সামনে হঠাৎ করে একটি সাইকেল চলে আসে বরানগরের মোড়ের কাছে। তখন সেই সাইকেলটিকে বাঁচাতে গিয়ে বাইক চালক জোরে কসেন আর এর পরেই অভিনেত্রী বাইক থেকে পড়ে যান তখন পিছন থেকে একটি লরি এসে তাকে চাপা দিয়ে দেয়, মাথাতে হেলমেট থাকলেও প্রাণ বাঁচেনি অভিনেত্রী বরং লরির চাপে হেলমেট ভেঙ্গে গুড়িয়ে যায় এবং বেঘোরে প্রাণ যায় অভিনেত্রীর। এই দিন শুটিং সেরে বাবার কাছে ফিরছিলেন তিনি, কিন্তু বাবার কাছে ফেরা আর হলো না তার। পুলিশ জানিয়েছে, অভিনেত্রীর দেহ মর্গে পাঠানো হয়েছে ময়নাতদন্তের পর তা পরিবারের লোকজনকে দেওয়া হবে।

স্বাভাবিকভাবে এই ঘটনার কথা প্রকাশ পেতেই গৌরী এলোর সেটেও দুঃখের পরিবেশের সৃষ্টি হয়েছে। তার সহকর্মী থেকে শুরু করে আত্মীয়-স্বজন অনেকেই এই ঘটনার আকস্মিকতা শুনে কান্নায় ভেঙে পড়েছেন, সোশ্যাল মিডিয়ার প্লাটফর্মে অনেকেই শোক জ্ঞাপন করেছেন। ছোট একটা রোল হলেও নিজের অভিনয় দক্ষতা দ্বারা অল্প দিনের মধ্যেই সকলের কাছে পরিচিত হয়ে উঠছিলেন সুচন্দ্রা। তাই অভিনেত্রীর মৃত্যুর কথা জানতে পেরে গৌরী এলোর নায়ক বিশ্বরূপ বন্দ্যোপাধ্যায় থেকে শুরু করে নায়িকা মোহনা মাইতি দুজনেই দুঃখ প্রকাশ করেছেন।

 

View this post on Instagram

 

A post shared by ABP Ananda (@abpanandatv)

Back to top button

Ad Blocker Detected!

Refresh