বাংলা সিরিয়াল

‘৭-৮ কোটি টাকার গুপ্তধন আছে শুনে জ্যেঠু,কৃষ্ণা, অয়ন‌ স্বপ্ন দেখে ফেলল! এদের এই স্বপ্ন দেখে হাসতে হাসতে শেষ’বৃদ্ধ রোগী সৃজন ভূত পর্নার পর এবার গুপ্তধনের ট্র্যাক নিম ফুলের মধুতে!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক নিম ফুলের মধু। এই ধারাবাহিকটি দীর্ঘ সময় ধরে রাত আটটার স্লট লিড করে চলেছে আর এখন বেঙ্গল টপার হওয়ার জন্য প্রত্যেকটা দিন এক একটা নতুন নতুন করে ধামাকা এপিসোড দিচ্ছে। পর্ণা দত্ত বাড়িতে বউ হয়ে আসার পর থেকে দেখা যাচ্ছে একটার পর একটা ধামাকা এপিসোড হয়েই চলেছে, কখনো বাড়ির বউদের চাকরি করা নিয়ে বিপ্লব ঘটিয়ে ফেলছে পর্না,কখনো আবার বাড়ির মেয়ে বউদের এক মঞ্চে নাচিয়ে ছাড়ছে, কখনো আবার এক কাঠি ওপরে গিয়ে বাড়ির সকল মেয়ে বৌদের নাইটি পরাচ্ছে।

কিছুদিন আগে এই ধারাবাহিকে দেখানো হয়েছিল যে, ছোটকাকে নির্দোষ প্রমাণ করতে লখনৌ অভিযান থেকে শুরু করে, নীলাঞ্জনার সাথে ছোটকার বিয়ে, নীলাঞ্জনার মাঙ্গলিক দোষের কুসংস্কারের বিরুদ্ধে লড়াই এবং তারপরে হাসপাতালে ষড়যন্ত্র ধরবার জন্য সৃজন এর বৃদ্ধ রুগী সাজা এবং পর্নার ভূত সাজার ট্র্যাক চলে গিয়ে এখন আবার একটি জমজমাট নতুন ট্রাক এসেছে নিম ফুলের মধুতে।

হ্যাঁ এইবার জানা যাচ্ছে যে,দত্ত বাড়িতে ৬৫ বছরের পুরোনো গুপ্তধন রয়েছে, একটি ধাঁধার সমাধানের মধ্য দিয়ে সোনার গনেশ উদ্ধার হলেই কেল্লাফতে! কিন্তু সেই গণেশের দাম শুনে চোখ কপালে উঠেছে দত্তবাড়ির সব সদস্যদের, এখনো গুপ্তধন‌ই উদ্ধার হলো না কিন্তু গুপ্তধনের টাকায় তারা কি কি করবে তা নিয়ে স্বপ্ন অবধি দেখা হয়ে গেছে তাদের।

ধারাবাহিকে দেখা যাচ্ছে যে ৭-৮ কোটি টাকার সম্পত্তি গুপ্তধন আছে শুনে জেঠু স্বপ্ন দেখছেন তিনি আরামকে দাঁড়ায় বসে দামি চুরুট খাচ্ছেন, কৃষ্ণা স্বপ্ন দেখছেন তিনি গা ভর্তি গয়না পরে আছেন আর তার চারপাশে প্রচুর দাস-দাসী রয়েছে, অয়নের স্বপ্নটা আবার ভিন্ন লেভেলের, সে দেখছে তার সামনে একজন বাইজি বসে নাচছে!

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“৭-৮ কোটি টাকার সম্পত্তি/ গুপ্তধন আছে, সেটা শুনে জ্যেঠু, কৃষ্ণা আর অয়ন‌ স্বপ্ন দেখে ফেলল এদের এই স্বপ্ন দেখে হাসতে হাসতে শেষ”

Back to top button

Ad Blocker Detected!

Refresh