বাংলা সিরিয়াল

মিঠাই-কে চাপে ফেলতে ‘ধুলোকণা’য় আসছে জনপ্রিয় নায়ক তথাগত মুখোপাধ্যায়! লালন হয়ে গেছে চড়ুইয়ের, ফুলঝুরির জীবনে তাই নতুন হিরো আসছে! ধুলোকণায় নতুন চমক

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘ধুলোকণা’, যা একসময়ের জনপ্রিয় ধারাবাহিক জি বাংলার বেঙ্গল টপার ‘মিঠাই’ কে হারিয়ে দিয়েছে। এমনকি গত কয়েক সপ্তাহ ধরে এই ধারাবাহিক বেঙ্গল টপার ও হয়েছিল। এরপর গত কয়েক সপ্তাহ ধরে দেখা যাচ্ছে ‘গাঁটছড়া’ একটু এগিয়ে গিয়েছে। আসলে এর পিছনে মূল কারণই হচ্ছে ধুলোকণা ধারাবাহিকের সাম্প্রতিককালের বিষয়। লালন ফুলঝুরির রসায়ন দর্শকদের মন জয় করে নিয়েছিল, সেই রসায়ন দর্শকদের এত ভাল লেগেছিল যে পিছু হঠে গিয়েছিল উচ্ছে বাবু তুফান মেল এর মিঠাই ধারাবাহিক। কিন্তু তারপর হুট করে দেখা গেল লালনের সাথে বিয়ে হয়ে গেল চড়ুইয়ের আর এই বিষয়টাই দর্শকরা মেনে নিতে পারলেন না! তাই টিআরপি তালিকায় আবার হেরফের লক্ষ্য করা গেল। অন্যদিকে ধারাবাহিকের নির্মাতারাও নতুন করে ভাবনাচিন্তা শুরু করে দিলেন এই ধারাবাহিকে পুনরায় দর্শকদের মন পসন্দ করে তোলার জন্য।

ফুলঝুরির জায়গায় বিয়ের পিঁড়িতে বসে পড়ে চড়ুই! অজান্তেই ফুলঝুরি ভেবে চড়ুইয়ের সিঁথিতে সিঁদুর দিয়ে বসে লালন! চড়ুই এর সমস্ত বদমাইশি জানতে পেরে এরপর লালন বেরিয়ে যায় বিয়ের মণ্ডপ থেকে! চড়ুই এসে হাজির হয় লালনের বাড়িতে, বউ হিসেবে সে থাকতে শুরু করে সেখানে। স্বাভাবিকভাবেই এই ঘটনায় ফুলঝুরি লালনের মধ্যে অনেকখানি দূরত্ব বেড়ে গেছে। এই দূরত্ব দেখতে একবারেই পছন্দ করছেন না দর্শকরা।

ধারাবাহিকে এখন দেখানো হচ্ছে যে লালনকে হারিয়ে ফেলে গানকে আঁকড়ে ধরেছে ফুলঝুরি। সে হয়ে উঠেছে নামিদামি গায়িকা আর লালন সেই ড্রাইভার হিসেবেই রয়ে গেছে। ফুলঝুরির সাথে লালনের এই দূরত্ব স্বাভাবিকভাবেই ধারাবাহিকটাকে ঝিমিয়ে দিয়েছে, দর্শকরা এই ধারাবাহিকে সেভাবে আগ্রহ খুঁজে পাচ্ছেন না। তাই এইবার দর্শকদের চনমনে করতে ও ধারাবাহিকে নতুন টুইস্ট আনতে ধুলোকণাতে এন্ট্রি হচ্ছে নতুন নায়কের। ধুলোকণাতে এইবার দেখা যাবে অভিনেতা তথাগত মুখোপাধ্যায়কে।

‘মোহর’ ধারাবাহিকে এসিপি স্যারের ভূমিকায় দেখা গিয়েছিল এই অভিনেতাকে। এইবার ধুলোকণাতে এই অভিনেতার উপস্থিতি ধারাবাহিককে এক নতুন ছন্দ দেবে। প্রসঙ্গত উল্লেখ্য এর আগে ‘সখী’ ধারাবাহিকে তথাগত মানালিকে জুটি হিসেবে দেখা গিয়েছিলো, এইবার আবার একই ধারাবাহিকে দুজনকে দেখতে পাওয়া যাবে। দর্শকদের মধ্যে তাই স্বাভাবিকভাবেই প্রশ্ন উঠছে যে, তবে কি লালন ফুলঝুরির মধ্যে এইবার তথাগতের চরিত্র গল্পটাকে নতুন কোন‌ও দিকে মোড় দিতে চলেছে? লালনের জায়গায় কি ফুলঝুরির জীবনে আসতে চলেছে তথাগতর অভিনীত চরিত্র? ধুলোকণা টিম এই বিষয়ে এখন অবধি কিছুই বলেননি, তবে হ্যাঁ দর্শকদের মনে প্রশ্ন থেকেই যাচ্ছে।

Back to top button