ভাইরাল

গ্রামে ক্ষেতের মাঝখান দিয়ে এক ছোট জলাশয়ে জাল ফেলে নিপুন পদ্ধতিতে মাছ ধরছে গ্রামের এক মহিলা, তুমুল ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়া হলো এমন একটি জায়গা যেখানে আমরা নিত্যদিন নতুন নতুন আশ্চর্যজনক কিছু ভিডিও দেখতে পাই। আর এই সোশ্যাল মিডিয়া এমন একটি প্লাটফর্ম যেখানে যেকোন ভিডিও ভাইরাল হতে দুই মিনিট সময় নেয় না। এখানে একাধারে খারাপ ভিডিও ভাইরাল হয় অন্যদিকে আবার অনেক ভালো ভালো ভিডিও ভাইরাল হয়। মাঝে মাঝেই আমরা বিভিন্ন পশু পাখি জীবজন্তুর এর ভিডিও দেখে থাকি। আর বর্তমানে তো সোশ্যাল মিডিয়ায় সুবিধা বিভিন্ন গ্রামে গ্রামে পৌঁছে গিয়েছে সেখানেও স্মার্টফোন ব্যবহারকারীর সংখ্যা বাড়ছে। গ্রামের বিভিন্ন ভিডিও আমাদের সোশ্যাল মিডিয়ায় মাঝেমধ্যেই সামনে চলে আসে আর শহরের থেকে গ্রামের সেই সবুজ মাঠে ভরা ভিডিওগুলি দেখতে বেশ ভালই লাগে আমাদের।

সম্প্রতি এরকম একটি গ্রামের ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে ভিডিওটিতে একজন মহিলার গ্রামের জীবন যাপনের গল্প তুলে ধরা হয়েছে প্রথমে দেখা যাচ্ছে গ্রামের সবুজ ক্ষেত এর মাঝখান দিয়ে হেঁটে যাচ্ছেন ওই মহিলা তার পরে আলের ধারে জাল নিয়ে মাছ ধরছেন তিনি। জাল ফেলতেও ওই মহিলার রেলে উঠে এলো বেশ কয়েকটি মাছ ভীষণভাবেই দক্ষ হাতে মাছ ধরছিলেন তিনি দেখেই বোঝা যাচ্ছিল তিনি এই কাজে পারদর্শী এই মাছ ধরার ভিডিওটি বেশ পছন্দ করেছেন মানুষ।

মাছ ধরার পাশাপাশি বাকিদেরও মাছ ধরার কিছু টিপস দেন ওই মহিলা এরপর মাছগুলোকে তুলে একটি পাত্রে জমা করতে থাকেন ওই মহিলা জানিয়েছেন মাছ তোলার পর ওই একই জায়গা থেকে যেন জাল দিয়ে মাছ তোলা হয় তাহলে মাছ ওঠার সম্ভাবনা বেশি থাকে। ভিডিওটি খুব সাধারণ হলেও আকর্ষণীয় বটেব এরকম সাদামাটাভাবে এক মহিলার নিপুণ হাতে মাছ ধরার ভিডিওটি রাতারাতি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Back to top button