বাংলা সিরিয়াল

মিঠাই কে হারাতে ব্লুজের একঘেয়েমি গল্প ছেড়ে এইবার টেন্টে ফিরছেন শ্বেতা ভট্টাচার্য! তার মতো ট্যালেন্টেড অভিনেত্রীকে আবার ছোট পর্দায় ফিরে পেয়ে উচ্ছ্বসিত দর্শক!

শ্বেতা ভট্টাচার্য প্রথম জীবনে লিড চরিত্রে অভিনয় করেছিলেন স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক সিঁদুর খেলাতে। এটি ছিল এস ভি এফ এর একটি ধারাবাহিক। এরপর আস্তে আস্তে ব্লুজের একাধিক ধারাবাহিকে অভিনয় করতে শুরু করেন অভিনেত্রী। তুমি রবে নীরবে তে মূক চরিত্রে অভিনয়, জড়োয়ার ঝুমকো ধারাবাহিকে গহনার কারিগরের চরিত্রে অভিনয়, যমুনা ঢাকি ধারাবাহিকে একজন ঢাকির চরিত্রে অভিনয় করে বিভিন্ন চরিত্রের নিজের দক্ষতা তুলে ধরেছেন তিনি। জি বাংলায় এই যমুনা ঢাকির চরিত্রে অভিনয় করতে করতেই তিনি বড় পর্দায় ডাক পান।

টলিউডের প্রজাপতি ছবি তে তখন দেবের জন্য ছবির পরিচালকমন্ডলী একজন নতুন মুখ খুঁজছিলেন। কারণ এই ছবিতে যে নায়িকা হবে সে একটু স্বতন্ত্র ধরনের, প্রচলিত নায়িকাদের মত নয়। একদিন যমুনা ঢাকি দেখতে দেখতে যমুনার অভিনয় দেখে পরিচালক রা শ্বেতার কাছে প্রস্তাব পাঠান। বড় পর্দায় অভিনয় করার ক্ষেত্রে শ্বেতার ও নিজস্ব কিছু শর্ত ছিল। সেই সকল শর্তগুলো মেনেই শ্বেতা প্রজাপতিতে অভিনয় করেন। শোনা যায় সেই সময় শ্বেতার হাতে নতুন ধারাবাহিকের কাজও ছিলো তবে শ্বেতা বড় পর্দাকেই বেছে ছিলেন।

অনেকেই ভেবেছিলেন এরপর হয়তো আর কোনদিনই শ্বেতা ছোট পর্দায় ফিরে আসবেন না। কিন্তু বরাবরই স্রোতের উল্টো পথে হাঁটতে ভালোবাসেন শ্বেতা। তিনি আবার ছোট পর্দায় ফিরছেন।

শোনা যাচ্ছে আগামী মাস থেকেই তার নতুন ধারাবাহিকের শুটিং শুরু হবে আর এই নতুন ধারাবাহিকটি দেখানো হবে জি বাংলায়। তবে ব্লুজের হাত ধরে নয় এইবার টেন্টের নতুন ধারাবাইকে ফিরছেন শ্বেতা। শ্বেতার বিপরীতে নায়ক চরিত্রে কে অভিনয় করবেন তা এখনও শোনা না গেলেও বড়পর্দায় কাজ সেরে শ্বেতা যে আবার ছোট পর্দায় ফিরছেন এতেই ভক্তরা সকলে উৎসাহিত হয়ে আছেন।

Back to top button