বাংলা সিরিয়াল

মাত্র ২৩ বছর বয়সে ৬ লক্ষ টাকার গাড়ি কিনলেন পঞ্চমী ধারাবাহিকের নায়িকা সুস্মিতা, আপ্লুত অনুগামীরা

বাংলা টেলিভিশন ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেত্রী সুস্মিতা দে। জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক অপরাজিতা অপুতে নাম ভূমিকায় অভিনয় করে সকলের মন জয় করে নিয়েছিলেন তিনি এরপর তিনি স্টার জলসার ‘বৌমা এক ঘর’ ধারাবাহিকে টিয়া চরিত্রে অভিনয় করেন। কিন্তু এই ধারাবাহিকটি তিন মাসের মধ্যেই আচমকা বন্ধ হয়ে যায়। এরপর সুস্মিতা নতুন ধারাবাহিক নিয়ে স্টার জলসার পর্দায় ফিরে আসেন, ধারাবাহিকের নাম পঞ্চমী।

এই ধারাবাহিকে অভিনেত্রী অপজিটে কাজ করছেন রাজদীপ গুপ্ত। ধারাবাহিকটি ইতিমধ্যে দুদিন হয়েছে। এই ধারাবাহিকে দেখা যাচ্ছে যে পঞ্চমী আসলে কি তা সে নিজেই জানে না। তবে তার জন্মের সময় নানান রকম অলৌকিক ঘটনা ঘটেছে যেমন তার জন্মের সময় সাপেরা তাকে ঘিরে ছিল আবার তার মায়ের নাড়ির জায়গায় সাপ দেখা গিয়েছিল।

পঞ্চমীর জন্মের কোন পরিচয় না থাকায় তাকে নিজের কাছে রাখার জন্য নীলকন্ঠ মন্দিরের পুরোহিত এবং তার স্ত্রীকে সকলে এক ঘরে করেছে। কোনরকমে টেনেটুনে দিন চলে তাদের। একই সাথে পরিত্যাজ্য হয়েছে নীলকন্ঠ বাবার মন্দিরও।

এই মন্দিরে আবার নতুন করে পুজো চালু করতে পঞ্চমী গিন্নি মার কাঁকন উদ্ধারে, সাঁতার না জেনেও পুকুরে ঝাঁপ দেয়। এরপর তার বাবা-মা সবাই ছুটে আসে তাকে উদ্ধার করতে। প্রথম দুটো এপিসোড এই ধারাবাহিক সকলের মনের মধ্যে একটা উত্তেজনাকর পরিস্থিতির সৃষ্টি করেছে। তবে পঞ্চমী ধারাবাহিকের নায়িকা সুস্মিতা সম্প্রতি তার ইনস্টাগ্রাম প্রোফাইলে একটি ছবি পোস্ট করেছে সেখানে দেখা যাচ্ছে লাল রঙের একটি নতুন গাড়ি কিনেছেন তিনি।

এই গাড়িটির দাম ৬ লাখ। গাড়িটার নাম মারুতি এস প্রেস। এই ছবির নীচে আবার এই ধারাবাহিকের নায়ক রাজদীপ গুপ্ত কমেন্ট করেছেন, কালকে পার্টি হবে তাহলে।

অপরাজিতা অপুর নায়ক রোহন ভট্টাচার্য আবার লিখেছেন কংগ্রাচুলেশন।

 

View this post on Instagram

 

A post shared by Susmita Dey (@susmitadey.official)

Back to top button