বাংলা সিরিয়াল

‘আমার ভালোবাসা, আমার আইসক্রিম’! পুরনো পোষ্য ভানুকে হারানোর শোক ভুলে নতুন পোষ্যকে নিয়ে মেতে উঠলেন সুদীপা চট্টোপাধ্যায়, তুমুল ভাইরাল ভিডিও

কুকুরপ্রেমী হিসেবে জনপ্রিয়তায় রয়েছে জি বাংলার রান্নাঘর খ্যাত সঞ্চালিকা সুদীপা চট্টোপাধ্যায়ের। এমনকি স্বামী অগ্নিদেবের সঙ্গে আলাপও করেছিলেন কুকুরদের কারণে, এমনটাই জানিয়েছিলেন তিনি নানান সাক্ষাৎকারে। তবে কিছুদিন আগে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নিজের প্রিয় পোষ্য ভানুকে হারানোর শোক প্রকাশ করতে দেখা গিয়েছিল সুদীপা চট্টোপাধ্যায়কে।

তিনি জানিয়েছিলেন পরিবারের একজন সদস্যকে হারালে যে রকম দুঃখের অনুভূতি হয়, ঠিক তেমনটাই হয়েছিল তার মনে। পাশাপাশি ভানুকে হারিয়ে ফেলার পর নিজেকে ঘর বন্দি করে ফেলেছিলেন সুদীপা চট্টোপাধ্যায়, এমনটা জানাতে দেখা গিয়েছে তাকে। তবে এর পরেই একটি নতুন ডালমেশিয়ান কুকুর কিনতে দেখা গিয়েছিল তাকে। যদিও তা নিয়ে বেশ সমালোচনার শিকার হয়েছিলেন তিনি।

অনেকেই অনেক টাকা খরচা করে একটি কুকুর না কিনে রাস্তার একটি কুকুরকে পোষ্য হিসেবে গ্রহণ করার মতামত দিয়েছিলেন সুদীপা চট্টোপাধ্যায়কে। তবে এদিন একটি ভাইরাল ভিডিও পোস্ট করে সঞ্চালিকা প্রমাণ করে দিয়েছেন নতুন পোষ্যকে নিয়ে কতটা খুশি তিনি।

নিজের ভালোবাসা হয়ে উঠেছে তার ওই নতুন ডালমেশিয়ান পোষ্য, এমনটাই জানিয়েছেন তিনি। তবে নেট দুনিয়ার বাসিন্দাদের অনেকের কাছে সমালোচিত হতে হলেও এদিন তিনি পাশে পেয়েছেন তার অনুগামীদের, যারা প্রশংসায় ভরিয়েছেন তার নতুন পোষ্যকে।

 

View this post on Instagram

 

A post shared by Sudipa Chatterjee (@sudiparrannaghor)

Back to top button