বাংলা সিরিয়াল

মিঠাই কে হারানোর মতো ছকভাঙ্গা গল্প আনছে ‘আলোর ঠিকানা’! মহিলারা সামলাবে ব্যবসা, আর পুরুষরা সংসার! নতুন গল্প দেখতে উদগ্রীব ছোটপর্দার দর্শকরা

এই মুহূর্তে একাধিক নতুন সিরিয়াল সম্প্রচারিত হতে দেখা যাচ্ছে ছোট পর্দার জনপ্রিয় চ্যানেল গুলিতে। সেই তালিকায় পিছিয়ে নেই সান বাংলা চ্যানেলটিও। সম্প্রতি জানা গিয়েছে আসতে চলেছে এই চ্যানেলে একটি নতুন ধারাবাহিক যার নাম ‘আলোর ঠিকানা’। টলিউডের জনপ্রিয় অভিনেতা জন ভট্টাচার্যকে দেখতে পাওয়া যাবে এই ধারাবাহিকের মুখ্য ভূমিকায়। পাশাপাশি ‘আলোছায়া’ ধারাবাহিক খ্যাত অভিনেত্রী দেবাদৃতা থাকবেন এই ধারাবাহিকে অভিনেতা জন ভট্টাচার্যের বিপরীতে।

তবে প্রথম থেকেই এই ধারাবাহিকের অন্যরকম গল্প মন জয় করে নিয়েছে ছোট পর্দার দর্শকদের। কারণ ইতিমধ্যেই তারা জানতে পেরেছেন চিরাচরিত গল্প নয় বরং নতুন কিছু তারা দেখতে সক্ষম হবেন এই ধারাবাহিকের মাধ্যমে। কারণ এই ধারাবাহিকের নির্মাতারা জানিয়েছেন এই ধারাবাহিকের মাধ্যমে তারা তুলে ধরবেন একটি অন্যরকম গল্প। যেখানে দেখা যাবে একটি পরিবারের পুরুষরা বাড়ি, সংসার সামলায় এবং সেই পরিবারের মহিলারা ব্যবসা সামলানোর দায়িত্ব নিজেদের কাঁধে তুলে নেন।

বলাই বাহুল্য এ ধরনের গল্প ছোট পর্দায় যে আগে তারা দেখতে পাননি একথা একবাক্যে স্বীকার করেছেন নেট দুনিয়ার বাসিন্দাদের একটি বড় অংশ। ফলস্বরূপ এই মুহূর্তে এই নতুন ধারাবাহিকটি দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন ছোট পর্দার অনুগামীরা। জানা গিয়েছে আগামী সপ্তাহ থেকে সান বাংলায় সম্প্রচারিত হবে এই সিরিয়ালটি।

Back to top button