বাংলা সিরিয়াল

“ও যেভাবে রান্না করে, মানে রান্নার অভিনয় করে, সেটা দেখতে আমার বেশ লাগে” – ছেলের রান্নার ভিডিও পোস্ট করে আবেগঘন ক্যাপশন লিখলেন ‘রান্নাঘরের রানী’ সুদীপা চ্যাটার্জি

জি বাংলার নন ফিকশন সকলের মধ্যে অন্যতম একটি হলো ‘রান্নাঘর’। বাংলা টেলিভিশনের সব থেকে পুরনো এবং জনপ্রিয় কুকিং শো এটি। দীর্ঘ ১৭ বছর ধরে টানা এই শোয়ের সঞ্চালনার দায়িত্ব আছেন সুদীপা চ্যাটার্জি। সঞ্চালিকার আসনে টেলিভিশনের অভিনেত্রীদের থেকেও বেশি জনপ্রিয়তা অর্জন করেছেন সুদীপা। ঠিক তেমনি নিজের হেঁসেলেও রান্নায় সিদ্ধহস্ত তিনি।

তবে এবার শুধু তিনি নন রান্নার কাজে হাত লাগিয়েছেন তাঁর পুত্র আদিদেব। আজকাল নিজের বাড়িতে মায়ের সাথে হেঁসেল সামলাচ্ছেন ছোট্ট আদি। সম্প্রতি সুদীপা তাঁর ইন্সটাগ্রাম হ্যান্ডেলে একটি ভিডিও পোস্ট করেছেন। আর সেই ভিডিওতেই ছোট্ট রাধুনীর অবতারে দেখতে পাওয়া গেল আদিদেবকে।

ভিডিওতে দেখা যাচ্ছে, সাদাকালো একটি পোশাক পরনে রয়েছে তাঁর। উপরে গোলাপি রঙের একটি অ্যাপ্রন। রান্নার সমস্ত নকল সরঞ্জামের সামনে দাঁড়িয়ে রয়েছেন ছোট্ট রাধুনী আদি। এক হাতে ফ্রাইং প্যান অন্য হাতে খুন্তি। প্রথমে সে একটি চিকেনের পিস নিয়ে রান্না করে সেটিকে সার্ভ করলো। দেখে মনে হবে রান্নার মাতব্বর হয়ে উঠেছে সে।

এই মজার ভিডিও পোস্ট করে সুদীপা ক্যাপশন এ লিখেছেন, “আমার কিউট ছোট্ট রাঁধুনি। ও রান্নাবান্নাকে বেশ ভালকবাসে। আর ও যেভাবে রান্না করে, মানে রান্নার অভিনয় করে, সেটা দেখতে আমার বেশ লাগে”। একটি ছোট বাচ্চার এই আনন্দের মুহূর্তের ভিডিওতে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা। একজন লিখেছেন, “কিউট সোনা আদিদেব”; কেউ আবার লিখেছেন, “কি করছো অভাবে ছোট্ট আদিদেব?”; আবার কেউ দিয়েছেন অনেক ভালোবাসার ইমোজি।

প্রসঙ্গত সুদীপা চট্টোপাধ্যায়কে নিয়ে বেশ কিছু সমালোচনা শুরু হয়েছিল সোশ্যাল মিডিয়াতে। সেই সময় গুঞ্জন শোনা গিয়েছিল যে এইবার রান্নাঘরের শোয়ের সঞ্চালনার দায়িত্বে থাকবেন অপরাজিতা আঢ্য। কিন্তু সুদীপা এবং অপরাজিতা দুইজনেই এই গুঞ্জনকে শুধুই গুঞ্জন বলে উড়িয়ে দিয়েছেন। দীর্ঘ ১৭ বছর এই শোয়ের দায়িত্বে রয়েছেন সুদীপা চ্যাটার্জী আর এখনো তিনি থাকবেন।

Back to top button

Ad Blocker Detected!

Refresh