বাংলা সিরিয়াল

‘পৈতে মোটেও বর্ণভেদের জন্ম দেয়না’! ছেলেকে সোনার পৈতে পরিয়ে নিজের নতুন সোনার দোকানের প্রচারে নামলেন সুদীপা চ্যাটার্জী

কিছুদিন আগেই জি বাংলার জনপ্রিয় কুকিং শো ‘রান্নাঘর’ খ্যাত সঞ্চালিকা সুদীপা চট্টোপাধ্যায় নিজের নতুন সোনার দোকানের কথা ঘোষণা করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। এর আগেও অবশ্য থাকে শাড়ির ব্যবসা থেকে শুরু করে রেস্টুরেন্ট খুলতে দেখা গিয়েছিল তাকে। এবার নিজের শোরুম খুলে ফেলেছেন তিনি। এদিন আরো একবার সোশ্যাল মিডিয়ায় সেই দোকানের গয়নার প্রচার করতে দেখা গেল তাকে।

এদিন সুদীপা ফেসবুকে তার ছেলে আদিদেবের বেশ কিছু ফটো শেয়ার করে নেন অনুগামীদের সঙ্গে যেখানে খালি গায়ে ধুতি পরা ছোট্ট আদিদেবের গায়ে দেখতে পাওয়া যায় সোনার পৈতে। তার বর্ণনা দিয়ে সঞ্চালিকা লিখেছেন তার গয়নার শোরুমে পাওয়া যাবে এই ধরনের সোনার পৈতে।

পাশাপাশি গোটা উপনয়ন অনুষ্ঠানকে নিয়েও বেশ সচেতনতামূলক পোস্ট করতে দেখা গেছে তাকে। তিনি জানিয়েছেন অনেক সময়ই উপনয়নের অনুষ্ঠানকে মানুষ মনে করেন সমাজে বর্ণভেদ এর কারণ। কিন্তু তিনি জানিয়েছেন উপনয়ন বা পৈতে ব্রাহ্মণদের মনে করিয়ে দেয় সমাজে তাদের দায়দায়িত্ব সম্পর্কে। তাদের আয়ত্তে যে জ্ঞান এবং শিক্ষা থাকে তা সমাজে সকলের মধ্যে ছড়িয়ে দেওয়া তাদের নৈতিক কর্তব্য বলে মনে করেন সুদীপা।

বলাই বাহুল্য এদিন ছোট্ট আদিদেবের ফটো মুহূর্তে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। পাশাপাশি অনুগামীরাও ভালবাসায় ভরিয়েছেন সঞ্চালিকা কমেন্ট বক্স।

Back to top button