বাংলা সিরিয়াল

দাদাগিরি দোলের স্পেশাল পর্ব তে শ্রাবন্তী ও ঐন্দ্রিলার সঙ্গে উদ্দাম নাচ সৌরভের! দাদাগিরির মঞ্চে দোলের স্পেশাল পর্ব, থাকছেন ঐন্দ্রিলা থেকে শুরু করে শ্রাবন্তী সহ আরও বিশেষ অভিনেতা অভিনেত্রীরা

চলে এলো আরো একটি বসন্ত। আর সামনেই সকলের প্রিয় উৎসব দোল। বছরের এই একটা দিনে ধনী গরীব হিন্দু মুসলমান নির্বিশেষে সবাই রং খেলায় মেতে ওঠেন। এই আনন্দ থেকে বাদ যায়না টেলিভিশনের ধারাবাহিক ও রিয়েলিটি শো গুলোও।

বাংলার জনপ্রিয় রিয়েলিটি শো গুলির মধ্যে অন্যতম হলো দাদাগিরি। জি বাংলায় সপ্তাহে দুদিন শনি ও রবিবার এই শো হয়। সৌরভ গাঙ্গুলীর অসাধারণ সঞ্চালনায় এই শো আরো জমজমাট। এটি দাদাগিরির নবম সিজন চলছে। সম্প্রতি দাদাগিরির মঞ্চেও হোলির স্পেশাল পর্ব দেখানো হবে। এই বিশেষ পর্বের নাম দেওয়া হয়েছে ‘ রাঙিয়ে দিয়ে যাও’। এই বিশেষ পর্বে মঞ্চে উপস্থিত থাকবেন টলিউডের ৪জন জনপ্রিয় অভিনেত্রী ও দুই অভিনেতা।

ঐদিন বিশেষ পর্বে থাকছেন শ্রাবন্তী, পূজা, ঐন্দ্রিলা, মনামী, বিক্রম ও সোমরাজ। সকলেই ঐদিন বাঙালিয়ানা পোশাকে নিজেকে সাজিয়ে তুলবেন। সৌরভ গাঙ্গুলীকেও ঐদিন সাদা পাঞ্জাবি ও রঙিন জ্যাকেটে দেখা যাবে।

আগামী ২০শে মার্চ রবিবার ঠিক রাত সাড়ে নটায় এই শো টিভির পর্দায় সম্প্রচারিত হবে। ঐদিন গুগলি, কভার ড্রাইভের পাশাপাশি থাকবে আড্ডা, নাচগান হইহুল্লোড় ইত্যাদি। এক কথায় জমে উঠবে ঐদিনের পর্ব।

Back to top button