বাংলা সিরিয়াল

‘মুখটাই উচ্ছের মতো’! চশমা পরা সিদ্ধার্থ ওরফে আদৃত রায়কে দেখে ‘মিঠাই’য়ের করা কমেন্টে হাসির রোল সোশ্যাল মিডিয়ায়

এই মুহূর্তে জি বাংলার ‘মিঠাই’ ধারাবাহিকটির জনপ্রিয়তা আকাশ ছোঁয়া। পাশাপাশি এই ধারাবাহিকে অভিনয় এর মাধ্যমে দর্শকদের মন জয় করে নিতে সক্ষম হয়েছেন অভিনেতা আদৃত রায় এবং অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু। তাদের অনস্ক্রীন জুটি দারুণ পছন্দ হয়েছে দর্শকদের।

তবে সোশ্যাল মিডিয়ার দৌলতে অনুগামীরা সকলেই জানেন ক্যামেরার পিছনেও সমান বন্ধুত্ব বজায় রয়েছে এই ধারাবাহিকের নির্মাতা এবং কলাকুশলীদের মধ্যে। মাঝেমধ্যেই একে অপরের ফটোয় নানান রকম মজাদার কমেন্ট করে থাকেন তারা। এবার তেমনি পর্দার সিদ্ধার্থর ফটোয় প্রিয় মিঠাইয়ের কমেন্ট দেখে হাসির রোল উঠল সোশ্যাল মিডিয়ায়। প্রসঙ্গত এদিন অনুগামীদের সঙ্গে নিজের চশমা পরা একটি ফটো ভাগ করে নিতে দেখা গিয়েছিল পর্দার হচ্ছে বাবু ওরফে অভিনেতা আদৃত রায়কে।

কিন্তু তার এই ছবি দেখে তার মা মৌসুমী রায় থেকে শুরু করে অনুগামীদের অনেকেই মজাদার নানান কমেন্ট করেছেন। সেই তালিকায় যোগদান করেছেন মিঠাই ওরফে অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডুও। তিনি জানিয়েছেন চশমা পরে অভিনেতাকে পুরো উচ্ছের মতোই দেখতে লাগছে।

বলাই বাহুল্য তার কমেন্ট দেখে নেটিজেনদের বুঝতে অসুবিধা হয়নি যে ক্যামেরার সামনের মতোই ক্যামেরার পিছনেও সমান বন্ধুত্ব বজায় রয়েছে তাদের মধ্যে। যে কারণে সোশ্যাল মিডিয়ায় তাদের খুনসুটি চলতেই থাকে ক্রমাগত।

Back to top button