বাংলা সিরিয়াল

বয়স্ক অরিন্দম এর সঙ্গে সারা জীবন থাকতে চায়না নোলক, ফুলশয্যায় খাটের ফুল ছিঁড়ে দিলো নোলক, স্টার জলসার নতুন ধারাবাহিক ‘গোধূলি আলাপ’ এ নয়া মোড়

সম্প্রতি স্টার জলসা এবং জি বাংলার পর্দায় শুরু হয়েছে এক ঝাঁক নতুন ধারাবাহিক। তার মধ্যে অন্যতম হলো স্টার জলসার ধারাবাহিক ‘গোধূলি আলাপ’। একটি অসম বয়সের প্রেমের গল্প নিয়ে শুরু হয়েছে এই ধারাবাহিক। ধারাবাহিক শুরুর সময় থেকেই দর্শকদের মধ্যে এই ধারাবাহিক নিয়ে আলাদা রকমের একটা উত্তেজনা ছিল। একজন মধ্যবয়স্ক পুরুষ এবং একজন অল্প বয়সী মেয়ের মধ্যে কী করে মিষ্টি একটি সম্পর্ক তৈরি হয় সেই নিয়ে গল্প এগোবে ধারাবাহিকের। ধারাবাহিকে সেই মধ্যবয়স্ক পুরুষের চরিত্রে অভিনয় করছেন অভিনেতা কৌশিক সেন এবং তার বিপরীতে দেখা যাচ্ছে অভিনয় জগতের নবাগতা অভিনেত্রী সৌমু সরকারকে। পর্দায় এই নতুন জুটি কেমন হবে সেটা দেখার জন্য আগ্রহী হয়ে রয়েছেন দর্শকেরা।

নোলকের গ্রামে গিয়ে নোলক এর সঙ্গে নানান ঘটনাচক্রে বিয়ে হয় অরিন্দমের এবং বিয়ে করে ইতিমধ্যে নোলক কে নিয়ে শহরে নিজের বাড়িতে আসে অরিন্দম। সেখানে বাড়ির লোকের নানান ধরনের মতপার্থক্য কথা শুনতে হয় তাকে মুখ বুজে সব কিছু মেনে নেয় সে। এর মধ্যেই সামনে আসে ধারাবাহিকে নতুন প্রমো ভিডিও। ভিডিওতে দেখা যায় যে অরিন্দম এবং নোলকের ফুলশয্যার আয়োজন করা হয়েছে। সেখানেই নোলক ঘরে ঢুকে রেগে যায় সে অরিন্দমের সঙ্গে একসঙ্গে থাকবে না বলে মুখোশ পড়ে অরিন্দম কে ভয় দেখাতে যায় কিন্তু অরিন্দম শান্ত মাথায় নোলকের ঘরে খাবার এবং লাল বাতাস নিয়ে হাজির হয়।

কিন্তু লাল বাতাসা দেখেও নরকের রাগ কমে না রাগের মাথায় সে বলে ওঠে ‘আপনি কী ভেবেছেন লালা বাতাসা দিলে আমি সারা জীবন আপনার সাথে থাকব’? আর তাতে অরিন্দম উত্তর দেন, ‘তুমি এখন আমার আইনত স্ত্রী। আমি সবসময় তোমার পাশে থাকব।’

অসমবয়সী সম্পর্কের এই ধারাবাহিক নিয়ে এর আগেও কটাক্ষের শিকার হতে হয়েছে অভিনেতা কৌশিক সেন কে। কিন্তু ঠান্ডা মাথায় তিনি সব দিকটা নিজের হাতেই সামলেছেন। এবারে দেখার অপেক্ষা দর্শকরা এই ধারাবাহিকে ঠিক কতটা আপন করে নিতে পারে বাকি ধারাবাহিকগুলোর মতন।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Back to top button