বাংলা সিরিয়াল

‘লিড চরিত্রের পর এখন পার্শ্ব চরিত্রের থেকেও আমাকে বাদ দেওয়া হচ্ছে! আমার মত চরিত্র নেই বলে নাকি কাস্ট করা হচ্ছে না! আমার মতো চরিত্র বলতে কী বোঝানো হচ্ছে?’অবশেষে নিজের কাজ সম্পর্কে মুখ খুললেন অভিনেত্রী শ্রুতি দাস!

‘ত্রিনয়নী’ ও ‘দেশের মাটি’ খ্যাত জনপ্রিয় অভিনেত্রী শ্রুতি দাস কিছুদিন আগেই কালার্স বাংলার মহালয়ায় মা কালীর ভূমিকায় অভিনয় করেছেন। সম্প্রতি অপরাজিতা বলে একটি মঞ্চে এসে অভিনেত্রী বলেন, জনপ্রিয় এক অভিনেত্রীর মা তার গায়ের রং নিয়ে ট্রোল করেছিলেন, তিনি চাইলেই তার বিরুদ্ধেও মামলা করতে পারতেন কিন্তু করেন নি, কারণ তিনি চান নি, মায়ের জন্য ঐ শিল্পীর হেনস্থা হোক।

এরপর অভিনেত্রী আরো বলেন যে, দেশের মাটি শেষ হওয়ার পর দীর্ঘ ১০ মাস তিনি কোন কাজে নেই, কিন্তু মানুষ তাকে ভোলেননি। সোশ্যাল মিডিয়ায় মানুষজন এখনো তাকে নিয়ে চর্চা করেন। কখনো কেউ এটা বলেন না যে শ্রুতি দাস হারিয়ে গিয়েছেন, কারণ তিনি কখনো কোন ফটোশ্যুটে কখনো কোনো স্টেজ শোতে এরকম ভাবে বিভিন্ন কাজে নিজেকে সবসময় এঙ্গেজ রাখেন।

এর পাশাপাশি অভিনেত্রী আরো বলেন যে, তিনি লিড চরিত্রের পাশাপাশি পার্শ্ব চরিত্রের জন্যেও অডিশন দিয়েছেন, তার কাজ পছন্দও হয়েছে কিন্তু তারপর পার্শ্ব চরিত্রের থেকেও তাকে বাদ দেওয়া হয়েছে। প্রথম দিকে তার এই বিষয়টা খারাপ লাগত কিন্তু পরবর্তীকালে রিজেকশনটা তার অভ্যাস হয়ে দাঁড়িয়েছে তবে তিনি জানেন তিনি ফেরত আসবেন আবার, নিজের কামব্যাক সম্পর্কে তিনি ভীষণভাবে আত্মবিশ্বাসী।

এছাড়া অভিনেত্রী সিরিয়ালের কর্মকর্তাদের উদ্দেশ্যে আরও একটি প্রশ্ন তোলেন যে, সব সময় তাকে সবাই বলেন যে, একটু ওয়েট করো তোমার মত চরিত্র পেলে ঠিকই তোমাকে কাস্ট করা হবে। এখন শ্রুতি দাসের প্রশ্ন এই যে, তার মতো চরিত্র বলতে ঠিক কী বোঝানো হচ্ছে? তার তো দুটো হাত পা, দুটো চোখ সবই আছে। তাহলে তার মতো চরিত্র বলতে কি স্পেশাল কথা বলা হচ্ছে? তিনি সেটা বুঝতে পারছেন না।

Back to top button