বাংলা সিরিয়াল

মমতা বন্দ্যোপাধ্যায়ের বক্তব্য নিয়ে মজার ভিডিও বানালো ‘এই পথ যদি না শেষ হয়’ এর রিনি-উর্মি! মা বগলার দয়ায় সাত্যকির মেজ মা রিল ভিডিও বানাচ্ছেন আর ব্যাকগ্রাউন্ডে বাজছে মমতা ব্যানার্জীর ভাষণ!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘আমাদের এই পথ যদি না শেষ হয়’। এই ধারাবাহিকে উর্মি ও সাত্যকির রসায়ন রীতিমতো জমে উঠেছে। মামণির ষড়যন্ত্রে গুন্ডারা সাত্যকি এবং উর্মির উপর প্রাণঘাতী হামলা করে। এই প্রাণঘাতী হামলার পর সাত্যকি এবং উর্মি দুজনেই সুস্থ হয়ে গেলেও সাত্যকির পায়ে আঘাত লাগে। তাই সংসার চালানোর জন্য সাত্যকির ট্যাক্সি বাহন দেব কে নিয়ে রাস্তায় বের হতে হয় উর্মিকে। উর্মি স্কুলের বাচ্চাদের স্কুল পৌঁছে দিয়ে আসার কাজ করে এবং তার সাথে ট্যাক্সিতে করে অন্যান্য মানুষকেও গন্তব্যস্থলে পৌঁছে দেয়।

এই ধারাবাহিকে শুরু থেকে আজ অবধি সব থেকে বেশি আকর্ষণীয় একটি চরিত্র হলো মুমু দিদির মা অর্থাৎ সাত্যকির মেজ মা। এই চরিত্রটি করে দর্শকদের মনের মনিকোঠায় জায়গা করে নিয়েছেন জনপ্রিয় অভিনেত্রী সুচন্দ্রা বন্দ্যোপাধ্যায়। ধারাবাহিকের তার একটি অভ্যাস আছে যা সবাই কমিকের মতো করে বলেন।‌ সুচন্দ্রা নিজে একবার বলেছিলেন যে, এই ধারাবাহিকে দেখানো হয় মেজো মা অর্থাৎ মুমু দিদির মা যে কোনো কথার শুরুতেই সব সময় বলে, মা বগলার দয়ায়। তাই তাকে অফস্ক্রিনেও তার এই ডায়লগ নিয়ে সবাই মজা করে বলে, মা বগলার দয়ায় ভালো আছো তো?

সম্প্রতি দেখা যাচ্ছে সুচন্দ্রা ব্যানার্জি একটি ভিডিও পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায় এই ভিডিওতে সাত্যকির মা থেকে শুরু করে রিনি উর্মি সকলেই আছেন আর মা বগলার দয়ায় মেজ মাও আছেন আর এই রিল ভিডিওর ব্যাকগ্রাউন্ডে কোন মিউজিক নয় বাজছে মমতা বন্দ্যোপাধ্যায়ের একটি বক্তব্য!

বক্তব্যটি হলো-“আজকে থেকে পুজো শুরু হয়ে গেলো,ঢাকের বাদ্যি শুরু হয়ে গেলো। টাক ডুমাডুম টাক ডুমাডুম ডুম টাকা ডুমাডুম ডুম। মা দুর্গা ঘরে এসেছে, তাইতো এতো ধূম।”

Back to top button