বাংলা সিরিয়াল

‘মানে সব সিরিয়ালেই এই ভাবে থালা ছোরাছুরি করে বিয়ে দিতে হবে’! ফের একই গল্প, দ্বিতীয় সপ্তাহেই তুমুল ট্রোলিং এর মুখে নতুন ধারাবাহিক ‘গাটছড়া’

বর্তমান সময়ে মানুষের জীবনের দৈনন্দিন অংশ হয়ে উঠেছে ধারাবাহিক। তবে মাঝে মধ্যেই ধারাবাহিকগুলোকে নিয়ে ট্রোল চলতে থাকে সোশ্যাল মিডিয়া জুড়ে। বেশকিছু ধারাবাহিকের গল্প ঘিরে সবসময় ট্রোল, মিম ইত্যাদি চলতে থাকে। বিশেষ করে ধারাবাহিকের নায়ক নায়িকার মধ্যে অজান্তেই বিয়ে হয়ে যাওয়ার বিষয়টি ঘিরে রীতিমতো ট্রোলিং চলতে থাকে। নায়ক এর হাত থেকে হঠাৎই উড়ে এসে নায়িকা সিঁথিতে সিঁদুর পড়ে যাওয়ার বিষয়টি এখন দর্শকের কাছে সাধারণ ব্যাপার হয়ে উঠেছে। আর এতেই দর্শকেরা বিরক্ত হন।

সম্প্রতি স্টার জলসায় শুরু হয়েছে নতুন ধারাবাহিক গাঁটছড়া এই ধারাবাহিকে দুই পরিবারের তিন ভাই এবং তিন বোনকে ঘিরে গল্প দেখানো হবে ধারাবাহিক শুরুর দ্বিতীয় সপ্তাহেই ধারাবাহিকের নতুন প্রোমো মুক্তি পেয়েছে। সেখানে দেখানো হচ্ছে যে নায়ক গৌরব এর হাত থেকে সিঁদুরের থালা উল্টে গিয়ে নায়িকা সোলাঙ্কির মাথায় গিয়ে পড়ে।

তবে এই ধারাবাহিকে খড়ি ও ঋদ্ধিমানের বিয়ের দৃশ্য এত তাড়াতাড়ি দেখানো তে অবাক হয়েছেন দর্শকেরা। কেউ কেউ মজা করে এই দৃশ্যের নাম রেখেছেন ফ্লাইং সিঁদুর। প্রতিটি ধারাবাহিকই প্রায় এই গল্প তুলে ধরা হয়।

ধারাবাহিকের প্রমো ভিডিও গুলি দর্শকদের আকর্ষণ করলেও পরবর্তী কালে সেই সংসারকে কেন্দ্র করেই ধারাবাহিক গুলি তুলে ধরা হয়। সাংসারিক গল্প যে দর্শকেরা পছন্দ করেন না এমনটা নয় তবে সেই ধারাবাহিকের গল্প কিছুটা বাস্তবের সঙ্গে মিল রাখা উচিত বলে তারা মনে করেন তাহলেই সকলের দেখার আগ্রহ বাড়বে ধারাবাহিক নেই এই ধরনের ট্রোল্লিং হবে না। এবারে দেখার অপেক্ষা নতুন ধারাবাহিক গাঁটছড়া কি সেই পথেই এগোল নাকি আগামি দিনের নতুন আসতে চলেছে ধারাবাহিকের হাত ধরে।

Back to top button