বাংলা সিরিয়াল

স্টার জলসার ‘গাঁটছড়া’ কে টেক্কা দিতে জি বাংলার দিলো মহাচমক! ভুতের সিরিয়াল নিয়ে এলো জি বাংলা, গা ছমছমে রহস্য নিয়ে পর্দায় আসছেন অভিনেত্রী রুকমা রায়

এক সময় স্টার জলসার ‘দেশের মাটি’ ধারাবাহিকের মাধ্যমে নেটিজেনদের মন জয় করে নিতে সক্ষম হয়েছিলেন টলিউড অভিনেত্রী রুকমা রায়। কিন্তু সে সময় ওই ধারাবাহিকের মুখ্য চরিত্র অভিনেত্রী শ্রুতি দাসের পাশে তাকে বিশেষ গুরুত্ব দেওয়া হচ্ছিল না, এই অভিযোগ বারংবার সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তুলে ধরতে দেখা গিয়েছিল ধারাবাহিকের অনুগামীদের।

তবে এবার স্টার জলসা নয় বরং জি বাংলা চ্যানেলের নতুন ধারাবাহিকের মুখ্য ভূমিকায় অনুগামীরা পেতে চলেছেন অভিনেত্রী রুকমা রায়কে। এদিন সোশ্যাল মিডিয়ায় প্রোমো প্রকাশিত হতেই যারপরনাই উচ্ছ্বসিত হয়েছেন তারা। প্রসঙ্গত সম্প্রতি জি বাংলার চ্যানেলের তরফে শেয়ার করে নেওয়া হয় তাদের নতুন ধারাবাহিক ‘লালকুঠি’র প্রোমো। যেখানে মুখ্য ভূমিকায় দেখতে পাওয়া যাবে অভিনেত্রী রুকমা রায়কে।

তবে তার বিপরীতেকে অভিনয় করবেন বা এই ধারাবাহিকের অন্যান্য চরিত্র কারা সে ব্যাপারে এখনো কিছু জানা যায়নি। তবে এ দিনের প্রোমো দেখে নেটিজেনদের বুঝতে বাকি নেই যে চিরাচরিত সংসারের গল্প নয় বরং গা ছমছমে রহস্য গল্প নিয়ে ছোট পর্দায় ফিরে আসছেন অভিনেত্রী রুকমা রায়।

পাশাপাশি নেটিজেনদের একটি অংশ মনে করছেন হয়তো ভূতের গল্প দেখতে পাবেন তারা এই ধারাবাহিকের মাধ্যমে। ফলস্বরূপ এদিন মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় দর্শকদের মনোযোগ আকর্ষণ করতে সক্ষম হয়েছে ‘লালকুঠি’ ধারাবাহিকের প্রথম ঝলক।

Back to top button