বাংলা সিরিয়াল

‘বৃষ্টির মধ্যে চলতে গিয়ে রাস্তার ম্যানহোলে তলিয়ে গেলেন অভিনেতা রোহন ভট্টাচার্য’! ভিডিও প্রকাশ্যে আসতেই তুমুল হইচই সোশ্যাল মিডিয়ায়

এই মুহূর্তে টলিউডের অন্যতম একজন জনপ্রিয় অভিনেতা বললেই উঠে আসে রোহন ভট্টাচার্যের নাম। পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় দারুন জনপ্রিয় অভিনেতা। তবে এবার সেখানেই অনুগামীদের সঙ্গে এক ভয়ঙ্কর ভিডিও ভাগ করে নিতে দেখা গেল অভিনেতাকে। প্রসঙ্গত সম্প্রতি অনুগামীদের সঙ্গে একটি ভিডিও ভাগ করে নিয়েছেন অভিনেতা, যেখানে দেখা গিয়েছে একজন ব্যক্তি বৃষ্টির মধ্যে ছাতা মাথায় দিয়ে চলছেন।

তবে এরপরই রাস্তার খোলা ম্যানহোলের মধ্যে পড়ে যেতে দেখা যায় ওই ব্যক্তিকে। তবে ভিডিওতে ওই ব্যক্তির মুখ স্পষ্ট দেখা না যাওয়ায় অনুগামীদের অনেকেই ভেবে বসেন হয়তো অভিনেতা নিজের ভিডিও পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। এরপরে উদ্বিগ্ন হয়ে পড়েন অভিনেতা রোহন ভট্টাচার্যের অনুগামীরা। তবে ভিডিওর শেষ দিকে নিজের একটি ভিডিও জুড়ে দিয়েছিলেন অভিনেতা।

যেখানে জলের নিচে আছেন তিনি এমন একটি ফিল্টার ব্যবহার করতে দেখা গিয়েছে তাকে। যা দেখে আশ্বস্ত হন অনুগামীরা এবং যা থেকে বোঝা যায় একটি হাসির ভিডিও পোস্ট করতে চেয়েছেন অভিনেতা। প্রসঙ্গত এদিন ভিডিওটি দারুণ ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তবে রাস্তার ম্যানহোলে পড়ে যাওয়া ওই ব্যক্তির পরিচয় এখনো জানতে পারেননি নেট দুনিয়ার বাসিন্দারা। পাশাপাশি কিভাবে ঐ ব্যক্তি উঠে এসেছিলেন তাও এখনো অজানা।

 

View this post on Instagram

 

A post shared by Rohaan (@rohaan_bhattacharjee)

Back to top button