বাংলা সিরিয়াল

“আমি আর সৃজলা যদি আলাদা হয়ে থাকি, তাহলে সেটা একদমই আমাদের ব্যক্তিগত ডিসিশন, আমাদের মধ্যে কোনো তৃতীয় ব্যক্তি নেই”- অবশেষে সম্পর্ক বিচ্ছেদ নিয়ে স্পষ্ট বার্তা দিলেন রোহণ!

একের পর এক বিচ্ছেদের ঘনঘটা টলি থেকে টেলি পাড়ার মধ্যে। কখনও ব্যক্তিগত কারণ তো কখনো আবার কোনো তৃতীয় ব্যক্তির আগমন সম্পর্কে যার ফলে অনুরাগীদের পছন্দের একের পর এক জুটি ভাঙনের পথ শেষ পর্যন্ত বেছে নিচ্ছে। টেলি জগতের এক অন্যতম জনপ্রিয় কাপল রোহণ – সৃজলা, দীর্ঘদিন ধরে সম্পর্কে থাকলেও কিছুদিন যাবত বেশ সম্পর্ক ভাঙনের গুঞ্জন কানে আসছিলো সবার। সেইসঙ্গে অন্দরে কান পাতলে শোনা যাচ্ছিল, ধারাবাহিকের শনের সাথে নতুন করে সম্পর্কে জড়িয়েছেন সৃজলা যার জেরে নাকি তাঁদের মধ্যে সম্পর্কের ভাঙন। তবে সম্পর্ক নিয়ে কেউই মুখ খোলেননি এতদিন ।

এবার যা রটেছিল সেই ঘটনা যে আদপে একেবারে সত্যি তাই প্রমানিত হয়ে গেলো। টলি পাড়াতে এখন সম্পর্ক ভাঙন টাই যেনো ফ্যাশন হয়ে দাঁড়িয়েছে। তবে তার মধ্যেও নীল – তৃণা, রাজা – মধুবনী এইসব কাপলরা তাঁদের সম্পর্ককে বিয়ে পর্যন্ত নিয়ে গিয়েছেন। সেক্ষেত্রে তাঁদের সত্যিই বাহবা দিতে হয়। স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ড অনুষ্ঠানে অনুরাগীরা সৃজলার সাথে শনের রোমান্টিক নাচের দৃশ্য দেখেই কিছুটা আন্দাজ করেছিলেন সম্পর্কের ভাঙনের কথা। তারপর থেকেই গুঞ্জন আরও বেশি করে ছড়িয়ে পড়তে শুরু করে যে রোহণের সাথে সম্পর্কের ভাঙনের পর নতুন করে শনের সাথে সম্পর্কে জড়িয়েছেন সৃজলা। এই নিয়ে সংবাদমাধ্যম পর্যন্ত গড়িয়েছে।

এমনকি আনন্দবাজারের তরফে রোহণের সাথে যোগাযোগ করা হলেও তিনি খোলসা করে ভাঙনের কথা কিছুই জানাননি। তবে এবার তিনি সত্যি স্পষ্ট করে দিলেন সমস্ত জল্পনা। ইনস্টাগ্রামে রোহণ এইদিন লিখেছেন, আমি আর সৃজলা যদি আলাদা হয়ে থাকি , তাহলে সেটা একদমই আমাদের ব্যক্তিগত ডিসিশন, আমাদের মধ্যে কোনো তৃতীয় ব্যক্তি নেই, আমরা দুজন দুজনকে ভীষণ রেসপেক্ট করি, আর তার যথেষ্ট কারণ আছে। প্লিজ এই আলাদা হওয়ার কারণ হিসেবে, তৃতীয় কারোর নাম জড়াবেন না। কারণ আমাদের নিজেদের অনেক দিনের অনেক রকম প্রবলেমের কারণে আমরা এই ডিসিশন নিয়েছি। এই সময় আমাদের দুজনের জন্যই খুব কঠিন। আশা করি সেটা বুঝে আমাদের তেমন ভাবেই স্পেস দেওয়া হবে। ”

পোস্টের পরেই সম্পূর্ণ পরিষ্কার হয়ে যায় যে রোহণ ভট্টাচার্য এবং সৃজলা গুহ আর একসাথে থাকছেন না। তবে এর জন্য অনেকেই শন কে দায়ী করেছেন কিন্তু সেই কথা সত্যি নয়।

Back to top button