বলিউড

KGF 2 এর যশ কে হারিয়ে দিলো সালমান খান! মুক্তির আগেই অ্যামাজন প্রাইম এ কোটি কোটি টাকা দিয়ে বিক্রি হলো সালমান খান এবং ক্যাটরিনা কাইফ অভিনীত ‘টাইগার থ্রি’

সালমান খানের আগামী ছবি টাইগার থ্রি দেখার জন্য আর ধৈর্য ধরে থাকতে পারছেন না ভাইজান ভক্তরা। এছাড়াও এই ছবিতে ভাইজান এর বিপরীতে রয়েছে ভাইজানের প্রাক্তন প্রেমিকা ক্যাটরিনা কাইফ। ভাইজানের সঙ্গে ক্যাটরিনার জুটি বেঁধে এই ছবি দেখার জন্য আরও মুখিয়ে রয়েছে দর্শকেরা। আদিত্য চোপড়ার প্রোডাকশন এবং যশরাজ্ ফিল্মস ব্যানারে নির্মিত এই ছবির জন্য সকলেই বেশ উত্তেজিত। ছবির পরিচালনার দায়িত্বে রয়েছেন মণীশ শর্মা। ভরপুর অ্যাকশন ড্রামায় ভর্তি এই ছবির শুটিং শেষ হয়ে গিয়েছে। এখন শুধুমাত্র মুক্তির অপেক্ষা।

এর আগে মুক্তি পেয়েছে সালমান খান অভিনীত রাধে ছবি। কিন্তু সেই ছবি নিয়ে প্রত্যাশা অনেক থাকলেও ছবিটি তেমনভাবে কারোরই পছন্দ হয়নি। যার ফলে ছবিটি ভাল ব্যবসা করতে পারেনি বক্সঅফিসে। তবে এবারে টাইগার থ্রি নিয়ে দর্শকের বিপুলাশার রয়েছে কারণ ছবিতে সালমান খান এবং ক্যাটরিনা কাইফকে জুটি বেঁধে দেখা যাবে। টাইগার 3-এর ডিজিটাল স্ট্রিমিংয়ের জন্য প্রযোজকরা অ্যামাজন প্রাইম ভিডিওর সাথে চুক্তি সাক্ষর করেছে বলেই খবর। শোনা যাচ্ছে শুধুমাত্র হিন্দি সংস্করণ করার জন্যই এই ছবি OTT প্লাটফর্মে ২০০ কোটি টাকা স্ট্রিমিং সত্তে বিক্রি করা হয়েছে। এছাড়াও সালমান খানের কথা অনুযায়ী এই ছবিটির তামিল এবং তেলেগু ভাষাতেও মুক্তি পেতে চলেছে।

বর্তমানে সালমান খানের হাতে প্রচুর কাজ রয়েছে একের পর এক ছবিতে কাজ করার জন্য তিনি দারুণ ব্যস্ত। টাইগার 3 ছাড়াও, তিনি কাভি ঈদ কাভি দিওয়ালি, নো এন্ট্রি 2 এবং কিক 2 নিয়ে ব্যস্ত। শুধু তাই নয় খুব শীঘ্রই দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির ছবিতেও পা রাখতে চলেছে ভাইজান। সুপারস্টার চিরঞ্জীবীর চলচ্চিত্র গডফাদার-এ একটি ক্যামিওতে দেখা যাবে সালমান খানকে। সালমান খান এবং ক্যাটরিনা কাইফের আগামী ছবি টাইগার থ্রি আগামী বছর ঈদে মুক্তি পাবে।

Back to top button