বাংলা সিরিয়াল

‘দাদাগিরি’র মঞ্চে অসাধারণ কন্ঠে গান গেয়ে শোনালেন ঋষি, স্বয়ং অরিজিৎ সিং এর কাছ থেকে পেয়েছেন প্রশংসা

বাংলা রিয়েলিটি-শো গুলির মধ্যে সবথেকে বেশি জনপ্রিয় হলো জি বাংলার দাদাগিরি। সৌরভ গাঙ্গুলী সঞ্চালনায় দেখতে দেখতে আমরা ন’টা সিজন পেরিয়ে এলাম। আর কিছুদিনের মধ্যেই শেষ হয়ে যাবে দাদাগিরির এই সিজন। আগামী ৫ই জুন দাদাগিরি গ্র্যান্ড ফিনালে। রাত ৮টা থেকে শুরু হবে জমজমাট এই পর্ব। জনপ্রিয় এই রিয়েলিটি শো শেষ হওয়ার কারণে দর্শকদের বেজায় মন খারাপ। ইতিমধ্যেই গ্র্যান্ড ফিনালের প্রমো ভিডিও সামনে এসেছে। জমজমাট এই পর্বের মাধ্যমেই বাছাই করা হবে বিজয়ী। ধারাবাহিকের প্রমো ভিডিওতে দেখানো হয়েছে গ্র্যান্ড ফিনালে উপস্থিত থাকছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় থেকে শুরু করে সৃজিত মুখোপাধ্যায় দিতিপ্রিয়া রায় এবং বিশেষ অতিথি হিসেবে থাকছেন মহারাজার স্ত্রী ডোনা গাঙ্গুলী।

বিগত ৯টি সিজনে সৌরভ গাঙ্গুলী মাতিয়ে রেখেছেন দাদাগিরির শো। প্রতিদিনই বিভিন্ন জেলা থেকে মানুষ আসেন সাধারণ মানুষ থেকে শুরু করে সেলিব্রিটিরা প্রত্যেকে অংশগ্রহণ করেন এই গেম শো তে। শনি রবি ঠিক রাত সাড়ে নটায় টেলিভিশনের পর্দায় দাদাগিরি দেখতে বসে যান প্রত্যেকে সপরিবারে। এই দাদাগীরির মঞ্চে থেকে উঠে আসে বিভিন্ন মানুষের জীবন যুদ্ধের কাহিনী, তাদের দাদাগিরির কাহিনী। সৌরভ গাঙ্গুলী তাদের সঙ্গে ভাগ করে নেয় তার জীবনের বিভিন্ন গল্প।

সম্প্রতি দাদাগীরির মঞ্চে বিশেষ পর্ব সম্প্রচারিত হয়েছে। সেখানে উপস্থিত ছিলেন বিভিন্ন সিজনের খেলে যাওয়া বিশেষ কিছু প্রতিযোগি। যার মধ্যে উপস্থিত ছিলেন ষষ্ঠ সিজনের এর প্রতিযোগী ঋষি। ঋষি অসাধারন গান করেন তার গানের কন্ঠ অনেকেই মুগ্ধ করে বারবার। দাদাগীরির মঞ্চে সৌরভ গাঙ্গুলীর ঋষি কে অনুরোধ করে তার কণ্ঠে একটি গান গেয়ে শোনাতে এবং দাদার কথা মতোই ঋষি তার কণ্ঠে অসাধারণ একটি গান শোনাও। প্রত্যেকেই তার কণ্ঠে সেই গান শুনে মুগ্ধ হয়ে যায়। ইতিমধ্যেই তার গানের প্রশংসা অনেকে করেছেন স্বয়ং রুপম ইসলাম থেকে শুরু করে অরিজিৎ সিংহ তার গানের ভিডিও শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। এটাই তার কাছে বড় প্রাপ্তি।

Back to top button