ভাইরাল

মেয়ের মা হলেন জনপ্রিয় অভিনেত্রী মধুমিতা, কিন্তু বাবা কে? কুরুচিকর প্রশ্নের মুখে টলি অভিনেত্রী

অভিনেত্রী মধুমিতা সরকার বর্তমানে তার অভিনয় এবং রূপের কারণে অসংখ্য পুরুষের স্বপ্নের নারী। তার জনপ্রিয়তা এখন আকাশছোঁয়া। খুব অল্পদিনের মধ্যেই ইন্ডাস্ট্রিতে নিজেকে প্রতিষ্ঠা করে তুলেছেন অভিনেত্রী। বর্তমানে এখন তিনি দারুণ জনপ্রিয়। একের পর এক ব্লকবাস্টার সিনেমায় অভিনয় করে চলেছেন। সম্প্রতি দক্ষিণ ভারতে নিজের আগামী ছবির শুটিং এর জন্য গিয়েছিলেন অভিনেত্রী। সেখানে গিয়ে দর্শকদের দিলেন দারুন সুখবর।

সম্প্রতি এক সন্তানের জন্ম দিয়েছেন মধুমিতা। সেই সুখবরই সোশ্যাল মিডিয়ায় সকলের সঙ্গে ভাগ করে নিলেন অভিনেত্রী। এমনকি সোশ্যাল মিডিয়ায় সন্তানের সঙ্গে ছবিও পোস্ট করেছেন তিনি। কী ভাবছেন সত্যিই কোন মানুষরুপী সন্তানের জন্ম দিয়েছেন মধুমিতা? না একেবারেই নয়। আসলেই মধুমিতা কিছুদিন আগেই পাখির মতো দেখতে একটি জলের বোতলের সঙ্গে ছবি পোস্ট করে অভিনেত্রী ক্যাপশনে লিখেছেন “আমার মেয়ে খুশি”! সম্ভবত হায়দ্রাবাদে কোন একটি নাইট ক্লাবে দাঁড়িয়ে এই ছবিটি তুলেছেন অভিনেত্রী। ব্যাকগ্রাউন্ড দেখে সেটাই বোঝা যাচ্ছে। আগামী দিনে মধুমিতাকে দক্ষিণ ভারতীয় ছবিতে অভিনয় করতে দেখা যাবে। বেশ কয়েকদিন ধরেই দক্ষিনের ভাষা শিখছেন অভিনেত্রী। বর্তমানে সেখানেই রয়েছেন।

হামেশাই মধুমিতাকে নিজের ইন্সটাগ্রাম অ্যাকাউন্ট থেকে বিভিন্ন ছবি ভিডিও আপলোড করতে দেখা যায়। বিভিন্ন ফটোশুটের মাধ্যমে তিনি নিজেকে সোশ্যাল মিডিয়ায় তুলে ধরেন। অসংখ্য ভক্ত রয়েছে তার। হাজার হাজার অনুরাগী মধুমিতার জন্য পাগল। আর নিজের ছবির মাধ্যমে তিনি হামেশাই রাতের ঘুম কেড়ে নেন নেটিজেনদের।

Back to top button