বাংলা সিরিয়াল

দাদুর আদেশে খড়ি কে কি সিংহ রায় বাড়িতে ফিরিয়ে নিয়ে আসতে পারবে ঋদ্ধিমান, খড়ি ও ঋদ্ধির ক্ষতি করতে নতুন করে ষড়যন্ত্র করল রাহুল, ‘গাঁটছড়া’ ধারাবাহিকের জমজমাট পর্ব

বর্তমানে বাংলা ধারাবাহিক গুলির মধ্যে সেরা ধারাবাহিক হল স্টার জলসার গাঁটছাড়া ধারাবাহিক। টানটান উত্তেজনা এবং নিত্য নতুন টুইস্ট এর মাধ্যমে এই ধারাবাহিক দর্শকের মন জিতে নিয়েছে প্রতিদিন। এই ধারাবাহিক প্রতিদিন সন্ধ্যে ৭টায় স্টার জলসার পর্দায় এই ধারাবাহিক দেখতে বসে জন্য প্রত্যেকে। ধারাবাহিকে প্রতিটি চরিত্রই দর্শকের অত্যন্ত প্রিয়। তাইতো মানুষ এই ধারাবাহিক এত পছন্দ করেন।

যারা এই ধারাবাহিকের নিত্য দর্শক তারা জানেন বর্তমানে ধারাবাহিকে কি হচ্ছে। ইতিমধ্যে সিংহ রায় পরিবারের প্রত্যেককে দ্যুতির মিথ্যে প্রেগনেন্সি নাটকের কথা জেনে গিয়েছে এবং তা নিয়ে বাড়িতে তুলকালাম পর্ব চলছে। প্রত্যেকেই ক্ষেপে রয়েছে দ্যুতির উপর এবং পাশাপাশি প্রতিবারের মত এবারেও খড়ির ওপর দিয়ে পড়েছে সমস্ত দোষ। যেখানে কোন অন্যায় খড়ি করেনি। কিন্তু প্রতিবারের মতো এবারও খড়ি চুপ করে থাকার মেয়ে সে নয়। সে সবসময় সত্যের পথে ছিল থাকবে এবং এবারে ও তাই করেছে। নিজের অপমানের প্রতিশোধ সকলের সামনে চিৎকার করে সে শক্তিটা বলেছেন। কিন্তু তাতেও সিংহ রায় বাড়ির সদস্যরা তাকে দোষারোপ করতে ছাড়েনি। তাই খড়ি ঠিক করেছে যে আর এত অপমান লাঞ্ছনা নিয়ে সে সিংহ রায় বাড়িতে কিছুতেই থাকবে না। সে সিংহ রায় বাড়ি ছেড়ে চলে যাবে।

আর এরই মধ্যেই সামনে এসেছে ধারাবাহিকের আগামী পর্বের ভিডিও। সোশ্যাল মিডিয়ায় গাঁটছড়া ধারাবাহিকের অসংখ্য ফ্যানপেজ রয়েছে আর সেরকম একটি ফ্যান পেজ এর তরফ থেকে এই ভিডিওটি সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয়েছে। সেই ভিডিওটিতে দেখা যাচ্ছে যে যথারীতি অপমানে সিংহ রায় বাড়ি ছেড়ে নিজের বাপের বাড়ি চলে এসেছে খড়ি কিন্তু সিংহ রায় বাড়ির বড়কর্তার অর্থাৎ ঋদ্ধিমান এর দাদু এই কথা কিছুতেই মেনে নিতে পারছে না। বাড়ির বউ বাড়ির বাইরে থাকবে এই বিষয়ে তার একেবারেই সহমত নেই। তাই সে ঋদ্ধিমান কে আদেশ করেছে যাতে ঋদ্ধিমান নিজে গিয়ে খড়ির বাড়ি থেকে খড়ি কে সিংহ রায় বাড়িতে আবার ফেরত নিয়ে আসে। সম্প্রতি এই ভিডিওটি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে এবারের দেখার অপেক্ষা আগামী দিনে কি হতে চলেছে আদেও কি খড়ি সিংহ রায় বাড়িতে ঋদ্ধিমান এর হাত ধরে ফিরবে?

Back to top button