বাংলা সিরিয়াল

দুর্গা পুজোয় বেস্ট জুটি রঞ্জা মল্লার! শাড়ি পাঞ্জাবিতে রঞ্জা মল্লারকে যেন হরগৌরী লাগছে বলছেন নেটিজেনরা!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক পিলু। এই ধারাবাহিকে নায়িকা পিলু হলেও এই ধারাবাহিকের সাইড নায়িকা রঞ্জা বেশি গুরুত্বপূর্ণ হয়ে উঠেছে এই ধারাবাহিকে ইদানিংকালে। যারা এই ধারাবাহিকটি নিয়মিত দেখেন তারা এই বিষয়টি খুব ভালো মতোই জানেন যে দর্শক চাহিদার কথা মাথায় রেখে নির্মাতারা পিলু এবং আহিরের চাইতে রঞ্জা এবং মল্লারের জুটিকে বেশি ফোকাস করেছেন বেশ কিছুটা সময় এবং সেই সময় পর্বে এই জুটি বেশ সফল হয়েছে এবং টিআরপিও ভালো মতো পেয়েছে।

রঞ্জা চরিত্রের অভিনেত্রী ইধিকা পাল এবং মল্লার চরিত্রের অভিনেতা ধ্রুবজ্যোতি সরকার তাই দর্শকমহলের রীতিমতো জনপ্রিয় হয়ে উঠেছেন। তাদের চরিত্র থেকে শুরু করে তাদের অভিনয় এমনকি তাদের স্টাইল স্টেটমেন্ট পর্যন্ত ফলো করছেন দর্শকরা। এই বছর পুজোয় যুব প্রজন্মের কাছে তারাই যেন হয়ে উঠেছেন স্টাইল আইকন। সম্প্রতি ধ্রুবজ্যোতি সরকার তার সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করেন যেখানে দেখা যায় যে ধ্রুব ও ইধিকা দুজনেই পুজোর সাজে ছবি তুলেছেন। ছবিতে দেখা যায় ইধিকা শাড়ি পরে আছেন আর ম্যাচিং করে পাঞ্জাবি পরেছেন ধ্রুবজ্যোতি। ছবিতে স্বাভাবিকভাবেই তাদেরকে ভীষণ ভালো লাগছে আর তাদের এই লুক দর্শকদের নজরও কেড়েছে।

ছবিতে দেখা যাচ্ছে লাল পাড় সাদা শাড়ি পরেছেন ইধিকা, নাকে টানা নথ পরেছেন আর মাথায় লাল গোলাপ দিয়েছেন । একই সাথে গা ভর্তি পরেছেন সোনালী গহনা। পাশে দাঁড়িয়ে থাকা অভিনেতা ধ্রুব একইভাবে সাদা লাল পাঞ্জাবি পরেছেন। প্রসঙ্গত উল্লেখ্য এই সাজটি পিলুর সেটের নয় জি বাংলার দুর্গা পূজা বৈঠকের।

 

View this post on Instagram

 

A post shared by Dhruba Jyoti Sarkar (@dhrubo.s)

এই ছবি দেখে নেটাগরিকরা বলছেন যে, রঞ্জা মল্লারের সাজ দেখে অনুপ্রাণিত হয়ে অনেকেই এইবার এই শাড়ি পাঞ্জাবি কাপল ড্রেস হিসেবে ট্রাই করবেন। এদের দেখে যেন হর গৌরী লাগছে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh