বাংলা সিরিয়াল

স্লটলিড ও টপ থ্রি ধারাবাহিক হয়েও সমালোচনার হাত থেকে রক্ষা পেল না গৌরী এলো ধারাবাহিকে গৌরীর অভিনয়! ‘এক্সপ্রেশনের দেবী’ খাড়া নিয়ে শ্বশুরের দিকে ধেয়ে আসার দৃশ্য দেখে কটাক্ষ নেটিজেনদের

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক গৌরী এলো। এই ধারাবাহিক এবং স্টার জলসার অপর স্লটের ধারাবাহিক আলতা ফড়িং এর মধ্যে হাড্ডাহাড্ডি লড়াই হয়। কোন সপ্তাহে গৌরী এলো স্লট লিড করে তো কোন সপ্তাহে আলতাফড়িং স্লট লিড করে। এই সপ্তাহে যেমন গৌরী এলো ধারাবাহিক স্লট লিড করেছে, তবে আলতা ফড়িং ধারাবাহিক ও পিছিয়ে নেই। টপ ফোরে রয়েছে এই ধারাবাহিক। অন্যদিকে জি বাংলার গৌরী এলো টপ থ্রিতে রয়েছে। তবে ট্রফ থ্রি তে থাকলে এবং স্লট লিড করলেও এই ধারাবাহিককে নিয়ে কিন্তু প্রায়ই সমালোচনা এবং ট্রোলিং হয়।

মূলত এই ধারাবাহিককে নিয়ে ট্রলিং হয় এই ধারাবাহিকের অভিনেত্রী মোহনা মাইতিকে ঘিরে। দর্শকদের এক অংশের মানুষের বক্তব্য যে গৌরী এলো ধারাবাহিকের মেন রোল গৌরী অর্থাৎ মোহনা একেবারেই অভিনয় পারে না। ধারাবাহিকে গৌরীর চরিত্রটি দেখানো হচ্ছে একটি আধ্যাত্মিক চরিত্র সে ঘোমটা কালী দেবীর অবতার। যেখানে তাকে মা কালীর মতো একটি আধ্যাত্মিক চরিত্র দেওয়া হয়েছে এবং তার চরিত্রের মধ্যে বিভিন্ন সময় দেবীর নানা বৈশিষ্ট্য ফুটিয়ে তোলা হচ্ছে সেখানে তার অভিনয় আরো বেশি দক্ষ এবং পরিপক্ক হবে বলে মনে করেন নেটিজেনরা। তাই গৌরীর অভিনয় নিয়ে প্রায়ই সমালোচনা হয়।

যেমন এই সপ্তাহে স্লটলিট করেও এবং বাংলা টপ মোস্ট ৫টি ধারাবাহিকের মধ্যে থেকেও সমালোচনার হাত থেকে রক্ষা রেহাই পেল না গৌরী এলো ধারাবাহিক। এই ধারাবাহিকের সাম্প্রতিককালে একটি ট্র্যাক এসেছে যেখানে দেখানো হচ্ছে যে গৌরী মা কালী হয়ে কখনো মুক্তা দিদির সাথে অসভ্যতামো করা ছেলেদের শিক্ষা দিতে খাড়া হাতে নিয়ে ছুটে যাচ্ছে, কখনো বা তার শ্বশুর তার অবতারত্ব দেখে ভয় পাচ্ছে কারণ সে জানে শৈল আসলে দেবী নয় সে প্রচুর ছল চাতুরীর আশ্রয় নিয়ে শৈলকে দেবী বানিয়েছে। তাই শৈলমায়ের বাবা অর্থাৎ গৌরীর শ্বশুর গৌরী কে রীতিমতো ভয় পাচ্ছে।

ধারাবাহিকে দেখানো হচ্ছে যে শৈলমায়ের বাবার বিনাশ হবে গৌরীর হাতেই তাই শৈলমায়ের বাবা দেখছে খাড়া নিয়ে ধেয়ে আসছে গৌরী তাকে শেষ করতে। এই দৃশ্য নিয়ে সমালোচনা শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়। গৌরী এলো ধারাবাহিকের এই দৃশ্যের ছবি সোশ্যাল মিডিয়ায় আপলোড করে একদল বলছেন,“I am তো অবাক এই মোনালিসার ভক্ত ভয় দেখাচ্ছে নাকি নিজেই ভয় পাচ্ছে”, কেউ আবার বলেছেন ‘এক্সপ্রেশনের দেবী’। তবে কেউ আবার এই সমস্ত কিছুর প্রতিবাদ করে বলেছেন,“কিন্তু এই episode টা দারুন ছিলো দুবার scene টা দেখালো দুবারই গায়ে কাঁটা দিয়ে উঠেছে”

Back to top button

Ad Blocker Detected!

Refresh