বাংলা সিরিয়াল

‘আমার ভাঙা বউ’, গার্লফ্রেন্ড নাম্বার ওয়ান’! শ্রুতি দাস এর ‘রাঙা বউ’ সিরিয়াল কে আসার আগেই সোশ্যাল মিডিয়ায় হতে হচ্ছে চরম ট্রোল!

জি বাংলার ‘ত্রিনয়নী’ খ্যাত জুটি শ্রুতি দাস এবং গৌরব রায় চৌধুরীর জনপ্রিয়তার কথা সকলেরই মনে আছে, কারণ অতীত , ভবিষ্যৎ দেখতে পাওয়া ত্রিনয়নী ধারাবাহিকটি এতটাই জনপ্রিয় হয়ে গিয়েছিলো যে, বিভিন্ন ভাষায় তার রিমেক হয়ে ছিলো। এই ধারাবাহিক শেষ হওয়ার পরও এর জনপ্রিয়তার রেশ আজ‌ও কাটে নি। ত্রিনয়নী শেষ হ‌ওয়ার পরে শ্রুতি দাস দেশের মাটি ধারাবাহিক করেছিলেন আর গৌরব করেছিলেন পিলু ধারাবাহিক এরপরে এই দুটি ধারাবাহিকই শেষ হয়। বর্তমানে গৌরব আর শ্রুতি দুজনে একই সাথে ফিরছেন নতুন ধারাবাহিক রাঙ্গা বৌ-তে। আগামী ১৯ শে ডিসেম্বর থেকে সোম থেকে রবি প্রতিদিন রাত সাড়ে আটটায় জি বাংলায় হবে এই ধারাবাহিক।

ইতিমধ্যেই এই ধারাবাহিকের প্রোমো টেলিকাস্ট হয়ে গেছে, এই প্রোমোতে দেখা যাচ্ছে যে, রাঙা বৌ হলো শ্রুতি‌, সে গ্রামের মেয়ে, নাম তার পাখি, সে সকলকে কনে সাজায় তার নিজের‌ও কনে সাজার খুব শখ কিন্তু তার এই শখ আর পূরণ হয় না। কনে সাজবার আগেই ‘ওঠ ছুঁড়ি তোর বিয়ে’ বলে নায়িকার বিয়ে দেওয়া হয়।

বিয়ের পরে নায়ক যখন নায়িকাকে নিয়ে নৌকায় করে যাচ্ছে, তখন নায়ক বলে, তোমায় খাঁচায় বাঁধবো না খোলা আকাশ দেওয়ার চেষ্টা করবো। এরপর দেখা যায় নৌকাতে নৌকাতে ধাক্কা লাগে আর নায়কের স্মৃতি হারিয়ে যায় আর নায়ক পাখিকে চিনতে পারে না। পাখি তখন বলে, এই তো বিয়ে হল এর মধ্যেই আমাকে ভুলে গেলেন?

বর্তমানে দেখা যাচ্ছে শুরু হওয়ার আগেই সোশ্যাল মিডিয়া ব্যাপক ট্রোলিং এর মুখে এই ধারাবাহিক।একজন নেটিজেন সোশ্যাল মিডিয়ায় লিখেছেন যে,
“কীসের লক্ষী কাকীমা কীসের দিদি নাম্বার ওয়ান?
এবার থেকে দেখবেন গার্লফ্রেন্ড নাম্বার ১ সোম-রবি প্রতিদিন রাত ৮:৩০ টায়
শুধু দিদি নাম্বার ওয়ান কিংবা কাকীমা কেন গোটা জী বাংলার সব সিরিয়াল শেষ করে হলেও আসবে গার্লফ্রেন্ড নাম্বার ওয়ান
শুধুমাত্র জী বাংলায় !!”

আরেকজন আবার লিখেছেন যে,বিগ ব্রেকিং নিউজ…..
আসার আগেই নাম বদল রাঙা বউ এর! শোনা যাচ্ছে নতুন নাম হতে চলেছে “আমার ভাঙা বউ”

Back to top button