বাংলা সিরিয়াল

‘হয়ে গেল! সিরিয়ালের পিন্ডি চটকাতে এবার কুশের জীবনে দ্বিতীয় বৌ! দুটো বৌ ছাড়া কি ভারতীয় সিরিয়াল বানানো যায় না?’-রাঙা বৌয়ের নতুন প্রোমো নিয়ে ট্রোলিং শুরু হল সোশ্যাল মিডিয়ায়!

জি বাংলার একটি জনপ্রিয় ধারাবাহিক হলো রাঙা বৌ। এই ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করছেন শ্রুতি দাস ও গৌরব রায় চৌধুরী,কুশ পাখির রসায়ন এই ধারাবাহিকে সকলের মন জয় করে নিয়েছে। কুশের একটি প্রবলেম আছে তা হল তার একটি রোগ আছে, যার ফলে সে সবকিছু ভুলে যায়, এই রোগের কারণে তাকে অনেক সমস্যায় পড়তে হয়, সকলের কাছে অনেক অপদস্ত হতে হয় কিন্তু তাকে সবকিছু মনে করার দায়িত্ব নিয়েছে পাখি। পাখি কুশের জীবনে হাজারটা সমস্যার পরে এবার একটু শান্তি এসেছে এমনটাই দেখানো হচ্ছে, কিন্তু এই শান্তির সংসারেই চলে এসেছে পাখির সতীন।

সম্প্রতি রাঙ্গা বৌয়ের একটি প্রোমো দিয়েছে যেখানে দেখা যাচ্ছে যে, পাখি একটি মন্দিরে গিয়ে প্রণাম করে বলছে বিয়ের পর স্বামী সংসার নিয়ে এই প্রথম সুখের মুখ দেখলাম আমার এই সুখে যেন কারো কারো ছায়া না পড়ে। তখন কুশ এসে বলছে কার আবার কালো ছায়া পড়বে?- এমন সময় দেখা যাচ্ছে মন্দিরে একজন মেয়ে কেঁদে বলছে দেখো ঠাকুর আমাকে আর তুমি ফিরিও না। এরপর সে মন্দির থেকে বের হতে গিয়ে কুশের সাথে তার ধাক্কা লাগে এবং কুশকে দেখে সে অবাক হয়ে গিয়ে বলে,‘ কুশ!’ কুশ তখন বলে,‘ আপনি কে?’মেয়েটি তখন বলে নিজের পাঁচ বছরের বিবাহিত স্ত্রীকে চিনতে পারছো না?- এই কথা শুনে পাখি চমকে ওঠে আর কুশ ও অবাক হয়ে যায়।

এই প্রোমো দেখে দর্শক উচ্ছ্বসিত, একজন সোশ্যাল মিডিয়ায় লিখেছেন,
“নতুন প্রোমো
নতুন টুইস্ট!
কুশ পাখির সুখের সংসারে পার্শ্ব চরিত্র এই মেয়েটি নিজেকে কুশের স্ত্রীর (পাঁচ বছর আগের কথা ) পরিচয় দিচ্ছে।

কুশ পাখি অবাক!
মনে হয় সামনে নতুন নতুন টুইস্ট আসছে…এটা চক্রান্ত হতে পারে….দেখতে থাকুন #রাঙাবউ। ”

আরেকজন আবার লিখেছেন,“হয়ে গেল এবার গল্পটার পিন্ডি চটকানো; সব সিরিয়ালে সেই একরকম দুটো বউ।” কেউ লিখেছেন,“দুটো বউ ছাড়া কি ভারতীয় সিরিয়াল বানানো যায় না?”

 

View this post on Instagram

 

A post shared by Zee Bangla Official (@zeebanglaofficial)

Back to top button

Ad Blocker Detected!

Refresh