বাংলা সিরিয়াল

সোশ্যাল মিডিয়া একাউন্টে নিজের আক্ষেপ প্রকাশ করলেন গাঁটছড়া ধারাবাহিকের রাহুল, কাজের জন্য অনুরোধ করলেন পরিচালকদের কাছে

জনপ্রিয় অভিনেতা অনিন্দ্য চট্টোপাধ্যায় আমরা অনেকেই চিনি। তার আসল নামের থেকেও বর্তমানে গাঁটছড়া ধারাবাহিকের রাহুল নামে বেশি পরিচিত দর্শকের কাছে। বেশ কয়েক বছর ধরেই তাকে টেলিভিশনের পর্দায় বিভিন্ন চরিত্রে অভিনয় করতে দেখতে পাচ্ছি। তার অভিনয় দর্শকদের মুগ্ধ করেছে। অভিনয় দিয়ে এবারও গাঁটছড়া ধারাবাহিকের মাধ্যমে দর্শকদের মনে বিশেষ প্রভাব ফেলতে পেরেছে অনিন্দ্য। নেগেটিভ, রোমিও টাইপের চরিত্রে গাঁটছাড়া ধারাবাহিকে আমরা অনিন্দ্যকে দেখতে পাচ্ছি। এছাড়াও সম্প্রতি মুক্তি পাওয়া ছবি ‘বেলাশুরু’ তে অভিনেতাকে অভিনয় করতে দেখা গেছে। সকলের মাঝে অনিন্দ্য এবং মনামির জুটি নজর কেড়েছে। তবে এত সাফল্যের মাঝেও অভিনেতার আক্ষেপ রয়ে গিয়েছে।

কয়েকদিন আগে ফেসবুকে প্রথমবার অ্যাওয়ার্ড পেয়ে ইমোশনাল হয়ে পড়েছিলেন অনিন্দ্য। দীর্ঘ ১২ বছর ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত রয়েছেন অভিনেতা। আরে ১২ বছরে প্রথমবারের জন্য অ্যাওয়ার্ড জিতে খুবই ইমোশনাল হয়ে পড়েছিলেন তিনি। স্টার জলসার গাঁটছড়া ধারাবাহিকে সেরা ভিলেনের অ্যাওয়ার্ড পেয়েছিলেন অনিন্দ্য। এবার নিজের সোশ্যাল মিডিয়া একাউন্টে কিছু কথা শেয়ার করলেন অভিনেতা ‘বেলাশুরু বা অন্য কোনো সিনেমায় আমার অভিনয় দেখে যদি কোনো সহৃদয় ডিরেক্টর আমাকে ওটিটির জন্যে ভাবেন তাহলে খুব খুশি হবো। অডিশন ও দেবো। ওটিটি করতে চাই কিন্তু কেউ ভাবেই না আমাকে নিয়ে।’

ছোটপর্দায় এবং বড় পর্দায় অভিনয়ের পাশাপাশি OTT প্লাটফর্মে কাজ করার আগ্রহ রয়েছে অনিন্দর। পরিচালকদের কাছে তার একটাই অনুরোধ এবার তাকে নিয়ে একটু ভাবা হোক। তিনি লিখেছেন, ‘আমার তো তো ইচ্ছে করে বাকিদের মতন ওয়েব সিরিজ করতে। অগত্যা ফেসবুকেই লিখলাম। যদি কোনো ডিরেক্টরের চোখে পড়ে যাই। কাজ চাইতে আমার লজ্জা নেই আর অত বড় আর্টিস্টও আমি হয়ে যায়নি। এবার দেখি আমার ভাগ্য খোলে কিনা’। এছাড়া অভিনেতা জানিয়েছেন পরিচালক কমলেশ্বর মুখোপাধ্যায় তাকে একটি ওয়েব সিরিজ এর অফার দিয়েছিলেন। কিন্তু সময় এবং ডেটের কারণে সেই কাজ করতে পারেননি তিনি।

Back to top button