বাংলা সিরিয়াল

দ্বিতীয় বিয়ে করতে চলেছেন রাহুল! ‘এই এত্তটা ভালোবাসি’, অবশেষে রুকমাকে ভালোবাসার কথা প্রকাশ্যে স্বীকার করলেন রাহুল বন্দোপাধ্যায়

রাহুল অরুণোদয় মুখোপাধ্যায় এবং রুকমা রায় নাম দুটি বর্তমানে আমাদের সকলের কাছেই বেশ পরিচিত। স্টার জলসার একসময়ের জনপ্রিয় ধারাবাহিক ‘দেশের মাটি’তে এই জুটিকে আমরা একসঙ্গে অভিনয় করতে দেখতে পেয়েছি। ধারাবাহিকের মুখ্য চরিত্রে যে দুজন জুটি বেঁধেছিলেন তাদের কেও হার মানিয়ে দিয়েছিল রাহুল এবং রুকমার জুটি। আসলে পর্দায় দুজনকে এতটাই ভাল লাগত এবং দুজনের কেমিস্ট্রি এতটাই জমজমাট হয়ে উঠেছে তাদের দুজনকে একসঙ্গে দেখতে বেশ ভালো বাসতেন দর্শক। দেশের মাটি ধারাবাহিক শেষ হয়ে যাওয়ার পর দর্শকরা দুজনকে ভীষণ মিস করছিলেন। কিন্তু ধারাবাহিক শেষ হয়ে যাওয়ার কয়েক মাস পরেই জি বাংলায় শুরু হয় নতুন ধারাবাহিক ‘লালকুঠি।’ সেখানে আরো একবার জুটি বাঁধেন রাহুল রুকমা।

সম্প্রতি কয়েক সপ্তাহ হল এই ধারাবাহিক শুরু হয়েছে জি বাংলার পর্দায়। ভৌতিক গল্প নিয়েই মূলত ধারাবাহিকটি এগোচ্ছে। এমনিতেই রাহুল এবং রুকমাকে নিয়ে দর্শকদের মধ্যে মাঝে মাঝে বিভিন্ন সমালোচনা এবং কথাবার্তা হতে থাকে। কিন্তু সেই সমস্ত কথা এবং সমালোচনাকে রাহুল, রুকমা দুজনেই তুড়ি মেরে উড়িয়ে দেন। দর্শকের একাংশের দাবি অনস্ক্রিন জুটি নাকি বাস্তব জীবনেও পরিণতি পেয়েছে কিন্তু রাহুল এবং রুকমা বরাবরই একে অপরকে ভালো বন্ধুর আখ্যা দিয়ে এসেছেন। তবে এবারে সোশ্যাল মিডিয়ায় রাহুল নিজেই ভালোবাসার কথা স্বীকার করলেন।

মঙ্গলবার নিজে সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে রাহুল একটি ছবি পোস্ট করেন। এই ছবিতে তাকে রুকমার গালে চুম্বন করতে দেখা যায়। আর সেই চুম্বনে রুকমা যে রীতিমতো অবাক হয়ে গিয়েছেন সেটা তার মুখে চোখের এক্সপ্রেশন স্পষ্ট। এই ছবিটি আপলোড করে রাহুল ক্যাপশনে লিখেন “এই এত্তটা ভালবাসি”। আর এই ছবি পোস্ট করার পর থেকেই হাজার হাজার নেটিজেনদের লাইক এবং কমেন্টের ভরে গিয়েছে। তবে কি শুধুই রাহুল এবং রুকমা একে অপরের ভালো বন্ধু? নাকি এর বাইরে ও নতুন কোনো সম্পর্ক গড়ে উঠছে দুজনের মধ্যে।

Back to top button