বাংলা সিরিয়াল

দুবাই গিয়ে ডায়েট ভুলে নিত্য নতুন খাবারে মাতলেন অভিনেত্রী রচনা ব্যানার্জি, নেটদুনিয়ায় তুমুল ভাইরাল অভিনেত্রীর দুবাই ভ্রমণের ছবি

টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী তিনি। তবে দীর্ঘদিন ধরে টলিউডে কাজ করলেও এখনো পর্যন্ত নতুন অভিনেত্রীদের সঙ্গে পাল্লা দিয়ে নিজের মত করে কাজ করে যেতে দেখা যাচ্ছে তাকে, তবে এবার কিছুদিনের জন্য কাজ ভুলে দুবাই ভ্রমণে যেতে দেখা গেল জনপ্রিয় টলিউড অভিনেত্রী রচনা ব্যানার্জিকে।

প্রসঙ্গত সম্প্রতি অভিনেত্রী সোশ্যাল মিডিয়ার মাধ্যমে জানিয়েছিলেন নিজের অনলাইন শাড়ির ব্যবসাকে আরো ছড়িয়ে দিতে দুবাই হাজির হয়েছিলেন তিনি। সেখানে তার বেশ কিছু ক্রেতা রয়েছে সে কথাও জানাতে ভোলেননি অভিনেত্রী। তবে এবার শাড়ির ব্যবসা নয় বরং শুধুমাত্র দুবাই ভ্রমণের ছবি ভাগ করে নিতে দেখা গেল টলিউডের এই জনপ্রিয় অভিনেত্রীকে। তার পাশাপাশি একটি ছোট্ট ভিডিও ভাগ করে নিয়েছেন অভিনেত্রী অনুগামীদের সঙ্গে।

এমনিতে কড়া ডায়েট মেনে চললেও দুবাই গিয়ে কিন্তু অভিনেত্রী ভুলে গিয়েছেন তার নানান নিয়ম। যেকারনে ভিডিওতে অভিনেত্রীকে কফি, আইসক্রিম থেকে শুরু করেন নানান রকম খাবার খেতে দেখা গিয়েছে। পাশাপাশি অভিনেত্রীর ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই অনুগামীরা মুগ্ধ হয়ে গিয়েছেন তার সৌন্দর্যে।

অনেকেই কমেন্টের মাধ্যমে জানিয়েছেন নিজেকে এতটাই ধরে রেখেছেন অভিনেত্রী যে তার মুখে বয়সের ছাপ থাবা ফেলতে পারেনি। সব মিলিয়ে এদিন আরো একবার নতুন করে অনুগামীদের মুগ্ধ করেছেন অভিনেত্রী রচনা ব্যানার্জি।

 

View this post on Instagram

 

A post shared by Rachna Banerjee (@rachnabanerjee)

Back to top button

Ad Blocker Detected!

Refresh