বাংলা সিরিয়াল

‘এক্কেবারে ১৫ বছরের কিশোরী’! ‘দিদি নাম্বার ওয়ানে’র মঞ্চে ‘সামি সামি’ গানে অভিনেত্রী রচনা ব্যানার্জির উদ্দাম নাচ দেখে জানালেন নেটিজেনরা

গত বছরের শেষ প্রান্তে বড় পর্দায় মুক্তি পেয়েছিল দক্ষিণের সিনেমা ‘পুষ্পা’। এবং মুক্তি পাওয়ার অতি অল্প সময়ের মধ্যেই নেটিজেনদের মধ্যে চূড়ান্ত জনপ্রিয় হয়েছিল তেলেগু এই সিনেমাটি। পাশাপাশি সিনেমার গানগুলোও দারুণ পছন্দ হয়েছিল দর্শকদের। যে কারণে সিনেমার বিভিন্ন গানে পা মিলিয়ে ভিডিও বানাতে দেখা গিয়েছিল নেটিজেনদের একটি বড় অংশকে। এবার সেই তালিকায় যোগদান করলেন টলিউড অভিনেত্রী রচনা ব্যানার্জি।

প্রসঙ্গত বর্তমানে জি বাংলার জনপ্রিয় রিয়েলিটি শো ‘দিদি নাম্বার ওয়ান’ সঞ্চালনার দায়িত্বে রয়েছেন রচনা ব্যানার্জি। তার সঞ্চালনায় এই শোতে যোগদান করার জন্য বাংলার বিভিন্ন প্রান্ত থেকে প্রতিযোগীদের আসতে দেখা যায়। তবে এদিন অবশ্য সাধারন কোন প্রতিযোগী নয় বরং হাজির হতে দেখা গিয়েছিল টলিউডের চার জনপ্রিয় অভিনেত্রীকে কেউ সঙ্গে এনেছিলেন নিজের দাদা, কেউবা সঙ্গে নিয়ে এসেছিলেন নিজের বয়ফ্রেন্ডকে।

এবং সকলের সঙ্গেই সমান ভাবে আলাপচারিতায় মেতে উঠতে দেখা গিয়েছিল সঞ্চালিকা রচনা ব্যানার্জি। এরপরেই ‘দিদি নাম্বার ওয়ানে’র মঞ্চে ‘পুষ্পা’ সিনেমার জনপ্রিয় গান ‘সামি সামি’তে তাল মেলাতে দেখা গেছে অভিনেত্রীকে। জনপ্রিয় এই তেলেগু গানে অভিনেত্রীর উদ্দাম নাচ দেখে মুগ্ধ হয়ে গিয়েছেন নেটিজেনদের একটি বড় অংশ। কমেন্টের মাধ্যমে তারা জানিয়েছেন আজও রচনা ব্যানার্জীর মধ্যে একজন কিশোরীর মতোই এনার্জি বর্তমান রয়েছে।

Back to top button