বাংলা সিরিয়াল

‘অন্যায়ের বিরুদ্ধে মেয়েদের রুখে দাঁড়াতে শেখাচ্ছে ‘সহচরী’! ‘আয় তবে সহচরী’র নতুন প্রোমো প্রশংসা কুড়ালো সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের কাছে

স্টার জলসার ‘আয় তবে সহচরী’ ধারাবাহিকের মাধ্যমে দীর্ঘদিন পরে ছোট পর্দায় ফিরে আসতে দেখা গিয়েছে জনপ্রিয় টলিউড অভিনেত্রী কনীনিকা বন্দ্যোপাধ্যায়কে। তবে ইতিমধ্যে বেশ কয়েকবার ধারাবাহিকের গল্পকে সোশ্যাল মিডিয়ায় সমালোচনার সম্মুখীন হতে হয়েছে। অভিনেত্রীর নিজেও মুখ খুলে জানিয়েছিলেন ধারাবাহিকের গল্প শুরু হয়েছিল মধ্য বয়সী একজন গৃহবধূর কলেজ শিক্ষাকে কেন্দ্র করে।

কিন্তু এরপর টিআরপির কারণে বিভিন্ন রকম সাংসারিক কুটকাচালিকে নিয়ে আসা হয়েছিল ধারাবাহিকের মধ্যে। তবে এবার ধারাবাহিকের নির্মাতারা তুলে আনছেন সহচরীর পেশাদারী জীবনের গল্প। ইতিমধ্যেই ধারাবাহিকের গল্প অনুযায়ী দেখানো হয়েছে সহচরী একটি রেডিও স্টেশনে রেডিও জকি হিসেবে কাজে যোগদান করেছে এবং সেখান থেকেই ভয় লকে জয় করার জন্য নতুন অনুষ্ঠান শুরু করতে সক্ষম হয়েছে সে।

প্রসঙ্গে এদিন সোশ্যাল মিডিয়ায় ‘আয় তবে সহচরী’ ধারাবাহিকের যে নতুন প্রোমো ভাগ করে নেওয়া হয়েছে সেখানে দেখা গিয়েছে অন্যায়ের প্রতিবাদ করতে শেখাচ্ছে সহচরী বিভিন্ন মহিলাকে এবং জানিয়েছে প্রতিবাদ করা কঠিন হলেও মনে জোর রেখে অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়ানো উচিত।

‘আয় তবে সহচরী’র নতুন এই প্রোমো দারুণ পছন্দ হয়েছে নেটিজেনদের এবং ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় প্রশংসা কুড়াতে সক্ষম হয়েছে ধারাবাহিকের এই নতুন ঝলক। নেটিজেনরা মনে করছেন সাংসারিক কুটকাচালি দেখানোর থেকে মহিলাদের ক্ষমতায়ন তুলে ধরা অনেক বেশি জরুরী।

Back to top button