বাংলা সিরিয়াল

‘নীলাঞ্জন আমায় সবসময় অপমান করে’, দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে দাঁড়িয়ে স্বামী নীলাঞ্জন ঘোষের নামে গুরুতর অভিযোগ আনলেন জনপ্রিয় গায়িকা ইমন চক্রবর্তী

বাংলার জনপ্রিয় এবং জাতীয় পুরস্কারপ্রাপ্ত গায়িকাদের মধ্যে অন্যতম একজন হলেন ইমন চক্রবর্তী। ২০১৬ সালে ‘প্রাক্তন’ সিনেমার ‘তুমি যাকে ভালোবাসো’ গানটি গেয়ে জনপ্রিয়তার শীর্ষে পৌঁছেছিলেন ইমন। এরপর তাকে আরও ঘুরে তাকাতে হয়নি। মাত্র ৮ বছরের ক্যারিয়ারে তিনি অসংখ্য গান গেয়েছেন এবং দর্শকের মন জয় করে নিয়েছেন। যতদিন এগোচ্ছে ইমনের আরো নতুন নতুন প্রতিভা ফুটে ওঠে দর্শকদের সামনে। শুধুমাত্র গান নয় সমানভাবে নাচ এবং অভিনয় পারদর্শী ইমন। বছরখানেক আগেই নিজের জীবনের নতুন অধ্যায় শুরু করেছেন ইমন। বিয়ে করেছেন তিনি। তবে এবারের স্বামী নীলাঞ্জনকে নিয়ে গুরুতর অভিযোগ করলেন সকলের সামনে।

দিন কয়েক আগে জি বাংলা দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে উপস্থিত হয়েছিলেন ইমন এবং তার স্বামী সুরকার নীলাঞ্জন ঘোষ। পুরনো সেই ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে। সেখানে দেখা যাচ্ছে রচনা ব্যানার্জীর কাছে স্বামীর নামে একাধিক অভিযোগ করছেন ইমন। ইমন জানান নীলাঞ্জন নাকি তাকে কথায় কথায় অপমান করে। প্রথম দেখা করার দিন ইমন 15 মিনিট দেরি করায় তাকে খুব অপমান করেছিল। যদিও এই ঘটনার বিস্তারিত ব্যাখ্যা করে নীলাঞ্জন বলেন, “আসার সঙ্গে সঙ্গেই যেটা বলেছিল তা হল আমায় চলে যেতে হবে। ফ্লাইট ধরার নাম করে বার্থ ডে পার্টিতে গিয়েছিল। ও বোঝেনি গল্প দিলে কিছু লোক মুখ দেখে বুঝে যায়।”

তবে এখানেই থেমে থাকেনি ইমন নীলাঞ্জন এর কথায় তিনি জবাব দেন। তারপর এই নীলাঞ্জন জানান “আমি মাঝে মাঝে ঈশ্বরকে ধন্যবাদ জানাই ভাগ্যিস আমার অনেক ধৈর্য।” গায়িকা তার পাল্টা জবাবে বলে ওঠেন, “আমি কিন্তু কিছুই এমন করি না, সবার কথাথটা শুনে চলি। আমার বাবাও এসে এসব ভুলভাল কথা বলে গেছে।” তবে তাদের ঘুরতে যাওয়ার প্রসঙ্গে নীলাঞ্জনকে বলতে শোনা যায়, “কোথাও একটা বেড় হবে। এক আলমারি জামার দিকে তাকিয়ে বলবে আমার কিছু নেই।”

২০২১ সালের ফেব্রুয়ারি মাসের সাত পাকে বাঁধা পড়ে ইমন চক্রবর্তী এবং সুরকার নীলাঞ্জন ঘোষ। তাদের মধ্যে এরকম মজার অভিযোগ চলতে থাকলেও তাদের বন্ধন কিন্তু খুব অটুট।

Back to top button

Ad Blocker Detected!

Refresh