বাংলা সিরিয়াল

ডেলিভারি বয়-দের নিয়ে অপমান করার জন্য চূড়ান্ত হারে কমল ‘রান্নাঘর’-এর TRP! সর্বনিম্ন টিআরপি পেল জনপ্রিয় নন ফিকশন শো রান্না ঘর!

জি বাংলার জনপ্রিয় রিয়েলিটি শো রান্নাঘর। এই বিখ্যাত ননফিকশন শোতে আমরা সঞ্চালিকা হিসেবে দেখতে পাই সুদীপাকে। ছোট পর্দার অন্যতম পরিচিত একটি মুখ সুদীপা চ্যাটার্জী। বহু বছর ধরে এই শো এর সঞ্চালনার দায়িত্ব রয়েছে তাঁর কাঁধে। শুধু তাই নয় তাঁর নেতৃত্বে বেশ তড়তড়িয়ে টিআরপি লিস্টে ভালো ফলাফল করছিল এই নন ফিকশন শো। কিন্তু টিআরপি লিস্টে এই ননফিক্সান শো এর নাম সবার শেষে আসতে দেখা গেল গত বৃহস্পতিবার। বিষয়টি বেশ চিন্তার কারণ যে রিয়েলিটি শো টিআরপি লিস্টে ভালো ফলাফল করতো সে এখন সবার শেষে।

প্রসঙ্গত সুদীপা সোশ্যাল মিডিয়ায় কিছুদিন আগেই একটি পোস্ট করেন। যাকে ঘিরে বেশ সমালোচনা শুরু হয় সোশ্যাল মিডিয়ায়। পোস্টে সুদীপা লিখেছিলেন, “আমি শুধু জানতে চাই – Swiggy’ র একজন ডেলিভারি বয় ও ফোন না করে কেন গন্তব্যে পৌঁছতে পারে না? আর ফোন করে কেন বলেন ‘আমি আসছি আপনি গেট টা খুলুন?’ আমি কি দারোয়ান জিজ্ঞেস করবো?” এই ধরনের পোস্ট কে ঘিরে সোশ্যাল মিডিয়ায় ক্ষিপ্ত হয়ে ওঠেন নিটিজেনদের একাংশ। যদিও সোশ্যাল মিডিয়া সমালোচনা দেখে সাথে সাথেই পোস্টটি ডিলিট করে দিয়েছিলেন সঞ্চালিকা।

কিন্তু ঠিক তার পরেই ছিল টিআরপি লিস্টের ফলাফলের দিন। আর সেখানেই দেখা গেল খুব খারাপ ভাবেই কমেছে, রান্নাঘরের টিআরপি। বাংলা টেলিভিশনে যতগুলি নন ফিকশন শো আছে তাদের সবার মধ্যে সর্বনিম্ন সুদীপা চ্যাটার্জির সঞ্চালিত রান্নাঘর। গত বৃহস্পতিবারের ফলাফল অনুযায়ী ১.৩ পেয়েছে রান্নাঘর।

দর্শকদের অন্দরমহলে বেশ ভালো রকম জনপ্রিয় এই ননফিকশন শো। কিন্তু এই সপ্তাহে ‘রান্নাঘর’-এর টিআরপি অন্যান্য সপ্তাহের তুলনায় অনেকটাই কমে গেছে। যার প্রেক্ষিতেই প্রশ্ন উঠছে, তাহলে কি সোশ্যাল মিডিয়ায় ডেলিভারি বয়দের নিয়ে সুদীপার আলটপকা মন্তব্যই এর কারণ? এটা কি তবে দর্শকদের রোষের জের? সুদীপা সেই ধরনের মন্তব্য কি দর্শকদের মধ্যে এতটাই প্রভাব ফেলল যে তারা রান্নাঘর দেখা বন্ধ করে রেখেছেন?

প্রসঙ্গত নন ফিকশন শো এর মধ্যে সবথেকে এগিয়ে রয়েছে দিদি নম্বর ওয়ান। টিআরপি রেটিং ৬.৫। আবার ৬.৩ পেয়ে দ্বিতীয় স্থানে রয়েছে সারেগামাপা। ৪.৫ রেটিং পেয়েছেন ডান্স ডান্স জুনিয়র। এদিকে অন্যান্য নন ফিকশন শো এর থেকে বিশাল নম্বরের ব্যবধানে রয়েছে ‘রান্নাঘর’-এর টিআরপি।

Back to top button