বাংলা সিরিয়াল

‘রঞ্জা মল্লার নবাব নন্দিনীকে খুকুমনির মতো বাড়ি পাঠাক তাহলে মানবো তাদের জুটি হিট’-স্লট হারাতেই পিলু আহির ভক্তরা একহাত নিলেন রঞ্জা মল্লার ফ্যানেদের!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক পিলু। এই ধারাবাহিকে মুখ্য চরিত্রে দেখা যেত পিলু এবং আহিরকে। এই জুটির রসায়ন দেখবার জন্যই দর্শকরা মুখিয়ে থাকতেন এবং এই জুটির গল্প শুনতেই দর্শকরা পছন্দ করতেন। পিহির জুটির গল্প ও রসায়ন দেখিয়েই পিলু ধারাবাহিকটি এক সময় জনপ্রিয়তার শীর্ষে উঠে গিয়েছিল এবং টপ ধারাবাহিকের মধ্যে থাকতো। কিন্তু বর্তমানে এই ধারাবাহিক আর পিলু এবং আহিরকে গুরুত্ব দেওয়া হয় না। এই ধারাবাহিকে বর্তমানে মুখ্য চরিত্র হয়ে গেছে রঞ্জা ও মল্লার। দীর্ঘদিন ধরে দর্শকরা পিহির কেন্দ্রিক গল্প চাইলেও দর্শকদের সেই আবেদন মঞ্জুর করেননি নির্মাতারা।

অন্যদিকে যারা রঞ্জা ও মল্লার জুটির ভক্ত, তাদের বক্তব্য ছিল এই জুটি আহির এবং পিলুর থেকে বেশি মাত্রায় হিট। এই জুটি ছিল বলেই পিলু ধারাবাহিক এতটা জনপ্রিয়তা অর্জন করেছে দীর্ঘদিন ধরে পিহির ভক্তরা এই কথার প্রতিবাদ করেছে। এরপর গত দুই সপ্তাহে টিআরপিতে দেখা গেছে যে, পিলু হেরে গেছে নবাব নন্দিনীর কাছে। সম্প্রতি পিহির ভক্তরা প্রমাণ নিয়ে হাজির হয়েছে একটি পোস্টে তারা রীতিমতো হিসেব করে লিখে দিয়েছে যে পিহির জুটি গল্পের মেন কেন্দ্র বৃন্তে থাকার সময় কতবার এই ধারাবাহিক হিট হয়েছিল এবং রঞ্জা মল্লার জুটির সময় কতবার এই ধারাবাহিক স্লট পেয়েছে। শুধু এই নয় টিআরপিও যে বেশ কমেছে রঞ্জা মল্লার কে দেখে তাও তারা প্রমাণ সমেত বলে দিয়েছে।

একজন নেটিজেন সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন,
“মল্লার + রন্জা= মন্জা ফ্যানদের দাবি,

পিলু নাকি স্লট পেয়েছে রন্জা মল্লার মেইন চরিত্র হওয়ার জন্য,

আসুন একটু দেখা যাক পিলু সিরিয়াল টা কতদিন পিলু কেন্দ্রিক ছিলো,

৬:৩০ এর স্লটে পিলু শুরুর দিন থেকে রন্জার বিয়ে পর্যন্ত ছিলো পিলু কেন্দ্রিক গল্প…….১০+ পাওয়া খুকুমণিকে ৬ মাসে বাড়ি পাঠিয়েছে পিলু,
১০+ পাওয়া খুকুকে পিলু টেনে নামিয়েছিলো ৫+ এ,,ঐ সময় পিলুর টি আর পি ছিলো ৭+

রন্জা ফ্যানদের দাবি,ঐ স্লটে ৭+ দেওয়া ইজি,
তাদেরকে বলি,কই.. খেলনা বাড়ি তো আজ অবধি ঐ একই স্লটে ৭+ দিতে পারলো না,

এবার আসি ৬:০০ টার স্লটে…
রন্জার বিয়ের পর থেকে রন্জা কে সেভ করা, মল্লার কে থাপ্পড় মারা,মল্লার কে লাঠি পেটা করে রন্জাকে বাঁচানো, দাদুর কথার প্রতিবাদ করে পিলুর গান গাওয়া,এসব কিছু কিন্তু পিহির কেন্দ্রিক ছিলো,স্লট ও ধরে রেখেছিলো,
ঠিক তার পরের এপি থেকে সব ফোকাস রন্জার ওপর দেওয়া হলো,
গল্পের নায়ক নায়িকা এখন মল্লার ও রন্জা,
এত বড় পর্দা ফাঁস হলো,তবুও কিনা ৪+ পাওয়া নবাব নন্দিনীর কাছে হেরে গেলো?

তবুও মানতাম রন্জা হিট,যদি নবাব নন্দিনীকে খুকুমণির মত বাড়ি পাঠাতো,

এই নিয়ে মন্জা ফ্যানদের আবার বড় বড় বাতেলা
শুনলেও হাসি পাই”

Back to top button