বাংলা সিরিয়াল

আবারো বাংলা সিরিয়ালে নায়িকা কে দেওয়া হলো চুরির অপবাদ! চুরির অপবাদে আঘাত লেগেছে পিলুর আত্মসম্মানে, গুরুজিকে প্রণাম জানিয়েই বিদায় নিল পিলু

খুব সম্প্রতি জি বাংলার পর্দায় শুরু হয়েছে নতুন ধারাবাহিক পিলু। অল্প কয়েকদিনের মধ্যেই দর্শকদের মন জয় করে নিয়েছে এই নতুন ধারাবাহিক। গান কেন্দ্রিক এই ধারাবাহিক মনে ধরেছে দর্শকদেরও। এই ধারাবাহিকে নাম ভুমিকায় অভিনয় করছেন মেঘা দাঁ। তার বিপরীতে তার গুরুজি হিসেবে দেখা যাচ্ছে গৌরব রায় চৌধুরীকে। ইতিমধ্যেই তাদের অভিনয় নজর কেড়েছে ধারাবাহিক অনুরাগীদেরও।

ধারাবাহিকের গল্প অনুযায়ী পিলু একটি গ্রামের মেয়ে, যে প্রাণ দিয়ে গান গাইতে জানে। যে লোকগীতিকে নিয়ে যেতে চায় বিশ্বের দরবারে। এদিক-ওদিক গান গেয়ে বেড়ায় সে। তেমনি হঠাৎ একদিন শাস্ত্রীয় সঙ্গীতশিল্পী আদিত্য নারায়ণের বাড়িতে গিয়ে পৌঁছায় পিলু। তার গানে মুগ্ধ হয়ে আদিত্য নারায়ণ তার প্রিয় শিষ্য আহিরকে দায়িত্ব দেয় পিলুকে তালিম দেওয়ার জন্য। গুরুজির নির্দেশ মেনে আহির গানের তালিম দেওয়ার জন্য পিলুকে নিয়ে এসেছে তাদের গান বাড়িতে। কিন্তু সেখানে এসেই তার উপর পরল চুরির অপবাদ। সম্প্রতি ধারাবাহিকের ভাইরাল হওয়া প্রোমোতে দেখা গিয়েছে তেমনটাই।

সম্প্রতি ধারাবাহিকের যে নতুন প্রোমোটি ভাইরাল হয়েছে সেখানে দেখা যাচ্ছে আদিত্য নারায়ণের মেয়ে রঞ্জিনি পিলুর কাছ থেকে একটি গয়নার বাক্স চায়, যেটি তাকে তার বাবা দিয়েছিল। কিন্তু গয়নার বাক্স ফাঁকা থাকায় রঞ্জিনি তাকে জিজ্ঞাসা করে গয়নাগাটি কোথায় লুকিয়ে রেখেছে সে? এমনকি রঞ্জিনির মাও তার উপর চুরির অপবাদ দিয়ে তাকে অপমান করতে থাকেন। রঞ্জিনির মায়ের চরিত্রে দেখা গিয়েছে অঞ্জনা বসুকে।

পরে অবশ্য আহির হারিয়ে যাওয়া সোনার হারটি খুঁজে এনে দেয় রঞ্জিনিকে। বাঁচিয়ে নেয় পিলুর আত্মসম্মান। আহির কোথা থেকে গয়নাটি খুঁজে পেল! তা অবশ্য এখনও জানা যায়নি। তবে সবার সামনে এত অপমানিত হওয়ার পর সে আর গান বাড়িতে থেকে গান শিখতে রাজি নয়। আহির অর্থাৎ তার গুরুজিকে প্রণাম করে পিলু বিদায় নেওয়ার কথা জানিয়ে দেয়। সাথে সাথে সে এও বলে, তার মা তাকে অপমান সহ্য করতে বারণ করেছেন। তবে এত অপমানিত হওয়ার পরেও সে যদি ঐ বাড়িতে থেকে যায়, তাহলে সেটা তার মায়ের অপমান হবে। তাই সে বিদায় নিচ্ছে।

এই নতুন প্রোমো ভাইরাল হওয়ার পর থেকেই দর্শকদের মনে নানা প্রশ্নের আনাগোনা শুরু হয়েছে। তবে কি এখানেই পিলুর গান শেখার যাত্রা শেষ হবে? তা অবশ্য এখনও জানা যায়নি। এরপরে ধারাবাহিকের গল্প অনুযায়ী পিলুর গান শেখার ভবিষ্যৎ পরিণতি কি হতে চলেছে তা জানতে গেলে চোখ রাখতে হবে জি বাংলার পর্দায়।

Back to top button