বাংলা সিরিয়াল

দাদাগিরি মঞ্চে দারুণ চমক! বোতলের উপর চেয়ার-টেবিল ব্যালেন্স করে দাঁড় করিয়ে সৌরভ গাঙ্গুলী কে চমকে দিলেন এক প্রতিযোগী

এই মুহূর্তে জি বাংলার একটি অন্যতম জনপ্রিয় রিয়েলিটি শো হলো ‘দাদাগিরি’ যা সঞ্চালনার দায়িত্বে রয়েছেন প্রাক্তন ভারতীয় ক্রিকেটার সৌরভ গাঙ্গুলী। প্রসঙ্গত কিছুদিন আগে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সৌরভ গাঙ্গুলী জানিয়েছিলেন যে এই বছরের মত শেষ হতে চলেছে ‘দাদাগিরি’। তবে এখনো পর্যন্ত কিন্তু বাংলার বিভিন্ন প্রান্ত থেকে মানুষকে ‘দাদাগিরি’র মঞ্চে যোগদান করতে দেখতে পাচ্ছেন অনুগামীরা।

এবার তেমনই এক প্রতিযোগী ‘দাদাগিরি’র মঞ্চে এক নতুন চমক দেখিয়ে হতবাক করে দিলেন উপস্থিত সকলকে। প্রসঙ্গত ডক্টর প্রিয়দর্শী মজুমদার নামের ওই প্রতিযোগী পেশায় প্রফেসর হলেও তার নেশা হচ্ছে ছোট জায়গার উপরে বিভিন্ন বড় বস্তুকে ব্যালেন্স করে দাঁড় করানো। ‘দাদাগিরি’র মঞ্চেও একটি কাঁচের বোতলের ওপর চেয়ার-টেবিল ব্যালেন্স করে দাঁড় করিয়ে সকলকে চমকে দিয়েছেন তিনি।

নিজের ব্যাপারে কথা বলতে গিয়ে তিনি জানিয়েছেন তিনি রাষ্ট্রগুরু সুরেন্দ্রনাথ কলেজের প্রফেসর এবং ইন্টারনেটের মাধ্যমে ইজরায়েলের একজন শরীর শিক্ষক এর ব্যাপারে তিনি জানতে পেরেছিলেন। যিনি বিন্দুসম জায়গার উপরে বিভিন্ন বড় জিনিস ব্যালেন্স করে রাখতেন।

তাকে দেখেই উদ্বুদ্ধ হয়ে প্র্যাকটিস করা শুরু করেছিলেন প্রিয়দর্শী বাবু। বলাই বাহুল্য চোখের সামনে ছোট জায়গার উপরে চেয়ার-টেবিলের মত ভারী আসবাব পত্রকে ব্যালেন্স করে দাঁড় করাতে দেখে অবাক হয়ে গিয়েছেন স্বয়ং সৌরভ গাঙ্গুলীও।

Back to top button