বাংলা সিরিয়াল

ডান্স ডান্স জুনিয়র এর মঞ্চে অসাধারণ নেচে মঞ্চ মাতালেন টলিউডের ট্যালেন্টেড সুপারস্টার অভিনেত্রী কোয়েল মল্লিক

টলিউড অন্যতম জনপ্রিয় সুন্দরী অভিনেত্রী হলেন কোয়েল মল্লিক। টলিউডের একমাত্র অভিনেত্রী যাকে নিয়ে কোন রকম কোনো বিতর্ক নেই, কখনো কাদা ছোড়াছুড়ি হয়নি। সোশ্যাল মিডিয়া তাকে নিয়ে কখনো কোনো রকম বাজে মন্তব্য করতে দেখা যায়নি কাউকে।

এমনকি তার সম্পর্কে এমন কোন খবরই শোনা যায়নি যেটা নিয়ে বিতর্ক সৃষ্টি হতে পারে। বরাবরই দর্শকদের নয়নের মনি কোয়েল। তার অভিনয়, মিষ্টি ব্যবহার, সৌন্দর্য সবকিছুই দর্শকদের বারবার মুগ্ধ করেছে। তাই তো সবসময় তার নামে প্রশংসা শোনা যায় নেটিজেনদের মুখে।

সম্প্রতি আরও একবার স্টার জলসা ডান্স ডান্স জুনিয়র এর মধ্যে হাজির হচ্ছেন অভিনেত্রী কোয়েল মল্লিক। চলতি বছর আগস্ট মাসেই অভিনেত্রীকে এই মঞ্চে দেখা গিয়েছিল প্রথমবার আবার দ্বিতীয়বারের জন্য বিশেষ অতিথি হিসেবে দেখা যাবে অভিনেত্রীকে। আগামীতে ৩রা ডিসেম্বর এবং ৪ঠা ডিসেম্বর ডান্স রিয়েলিটি শো এর কোয়ার্টার ফাইনাল হতে চলেছে তাই বিশেষ অতিথি আসনে থাকবেন কোয়েল।

এই মুহূর্তে বাংলার রিয়েলিটি শো গুলির মধ্যে অন্যতম হলো স্টার জলসার ডান্স ডান্স জুনিয়র সিজন থ্রি। বাংলার নাচের রিয়েলিটি শো গুলির মধ্যে বর্তমানে এটি একমাত্র জনপ্রিয়।

এই রিয়ালিটি শো এর মঞ্চে বিচারকের আসনে রয়েছেন টলিউডের সুপারস্টার দেব, অভিনেত্রী রুক্মিনী মৈত্র এবং অভিনেত্রী মনামি ঘোষ। এছাড়াও ক্যাপ্টেন এর আসনে দেখা যাচ্ছে স্টার জলসার তিনজন জনপ্রিয় অভিনেতা অভিনেত্রী কে। তাদের মধ্যে অন্যতম হলেন তৃনা সাহা, অভিষেক বসু এবং দীপান্বিতা রক্ষিত।

Back to top button