বাংলা সিরিয়াল

অফ স্ক্রিনে ঠাম্মি নিজে হাতে রান্না করা মাংস খাইয়ে দিল মিঠাই কে! মিঠাইয়ের সেট জুড়ে খাওয়া-দাওয়া নিয়ে চরম আনন্দ হল

জি বাংলার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হলো “মিঠাই”। অনস্ক্রিনে ধারাবাহিকের সদস্যদের মধ্যে সম্পর্কের বাঁধন বেশ পছন্দ করেন দর্শক। প্রত্যেকের প্রত্যেকের প্রতি ভালোবাসা খুনসুটি সবটাই দর্শকের ভীষণ পছন্দের। ধারাবাহিকে যেরকম ধরনের গল্প দেখানো হচ্ছে সেখানেও তাদের পরিবারের উপর নেমে আসছে একের পর এক বিপদ। কিন্তু সেই বিপদেও একে অপরের পাশে দাঁড়াচ্ছে পরিবারের সদস্যরা। এই বিষয়টিও দর্শক একদম প্রথম থেকেই দেখে আসছেন। এই পারিবারিক বন্ধনের জন্যই ধারাবাহিকের টিআরপি একটা সময় প্রথমেই ছিল।

অনস্ক্রিনের পাশাপাশি অফস্ক্রিনেও ধারাবাহিকের প্রত্যেকজন কলাকুশলীদের মধ্যে একটি পারিবারিক বন্ধন গড়ে উঠেছে। তারা একে অপরকে শুটিং সেটের আরও একটি পরিবার বলেই মনে করে। পারিবারিক সদস্যদের মতই হাসি ঠাট্টা খুনসুটিতে মেতে থাকেন সম্পূর্ণ পরিবার। শুটিং সেটের খাওয়া দাওয়া, আড্ডা, মজা শব্দ নিয়েই মেঘ থাকেন পুরো মিঠাই টিম। শুধু তাই নয় তারা একে অপরের জন্য রান্না করেও নিয়ে আসেন শুটিং প্লেসে।

সম্প্রতি একটি ভিডিও সামনে এসেছে যেখানে দেখতে পাওয়া যাচ্ছে মিঠাইয়ের অফ স্ক্রিম খাওয়া-দাওয়া আর আড্ডা। ধারাবাহিকের ঠাম্মি নিজে হাতে রান্না করে নিয়ে এসেছেন। ঠাম্মি নিজের হাতে খাসির মাংস রান্না করে খাইয়ে দিচ্ছে মিঠাই কে। আর ক্যামেরার সামনে থাম্মি নিজেই বলছেন অফ স্ক্রিনে মিঠাইকে এইভাবেই খাইয়ে দিতে হয়। কিন্তু সিরিয়ালে মিঠাই সবার খাওয়া-দাওয়ার দায়িত্ব নিয়ে নিয়েছে। এর আগেও মিঠাইয়ের ঠাম্মের মুখে শোনা গিয়েছিল যে মিঠাই নাকি খাইয়ে দিলে তবেই সম্পূর্ণ খাবার খেতে পারে। ক্যামেরার সামনে ঠাম্মি নিজেই বলছিলেন যে মিঠাই সেটে কারাগারি ভাগাভাগি করে অল্প অল্প খাওয়া-দাওয়া করলেই বেশি আনন্দ আর বেশি মজা।

Back to top button

Ad Blocker Detected!

Refresh