বাংলা সিরিয়াল

‘তোমার মত মামনি কেউ পায় না’, আবেগপ্রবণ অভিনেত্রী মধুবনীর শাশুড়ির উদ্দেশ্যে বার্তা

মধুবনী, যারা যারা ভালোবাসা ডট কম দেখতেন তাদের কারোরই অভিনেত্রীতে অজানা নয়। সবার প্রিয় তোরার ভূমিকায় অভিনয় করতেন তিনি। আর সেই একই সিরিয়লে অভিনয় করতেন অভিনেতা রাজা গোস্বামী। সেখান থেকেই তাদের আলাপ।

রিল লাইফে প্রেম করতে গিয়ে যায় কখন রিয়েল লাইফে তারা দুজন দুজনকে ভালোবেসে ফেলেছেন তারা তারা নিজেও টের পাননি। দীর্ঘ কিছু বছর একসাথে পথ চলার পর ২০১৭ সালে ধুমধাম করে বিয়ে করেন অভিনেতা অভিনেত্রী।

বিয়ের পর পেরিয়ে গেছে চারটি বসন্ত। ইতিমধ্যে তাদের কোলে একটি ফুটফুটে পুত্র সন্তান এসেছে। ভালোবেসে তারা তাদের নাম রেখেছেন কেশব। কেশব এখন সকলের চোখের মণি হয়ে উঠেছে।

তবে অভিনেত্রী মধুবনীকে সেভাবে আর টিভির পর্দায় দেখা যায় না। নিজেকে বেশ দূরে সরিয়ে নিয়েছেন অভিযান জগত থেকে। এখন তিনি মন দিয়ে ঘরকন্যার কাজেই ব্যস্ত।

স্বামী শ্বশুর শাশুড়িকে নিয়ে বেশ ভালই আছেন অভিনেত্রী তা মাঝে মধ্যেই তিনি সামাজিক মাধ্যমে প্রকাশ করেন। শ্বশুরবাড়িতে অভিনেত্রীকে একদম মেয়ের মত ভালবাসে। একথা সম্প্রতি তিনি একটি পোস্ট শেয়ার করে জানিয়েছেন।

বিয়ের কয়েকটি ছবি শেয়ার করে অভিনেত্রী ক্যাপশনে লিখেছেন, “আমার মামনি, পরম স্নেহময়ী। রাজা গোস্বামীর মা। কেশবের ঠাকুমা। আমার মেজর সাপোর্ট সিস্টেম। বলা যেতে পারে এনার জন্যই আমি দাঁড়িয়ে আছি।

আমায় আদরে ভরিয়ে দিয়ে, জল মিষ্টি খাইয়ে, গাড়ি থেকে নামাচ্ছেন, ভালোবাসার প্রদীপ জ্বেলে তার ঘরে আমায় বরণ করে তুলবেন বলে… গত জন্মে বা এই জন্মে আমি নিশ্চয়ই কোন সুকর্ম করেছি,যার ফলস্বরূপ আমি তোমায় আমার মামনি হিসেবে পেয়েছি…. সত্যিই আমি ভাগ্যবতী… সত্যিই তোমার মত মামনি সবাই পায়না… সবাই কি কেউই পায়না।”

Back to top button