বলিউড

পুলের ধারে বসে লাস্যময়ী রূপে উত্তাপ ছড়াচ্ছেন শাহরুখকন্যা সুহানা, মা গৌরী খানই তার ফটোগ্রাফার! নিমেষের মধ্যে ভাইরাল সেইসব ছবি

সুহানা খান, শাহরুখ খান এবং গৌরী খানের সন্তান। তবে এখনো পর্যন্ত তিনি অভিনয় জগতে পা রাখেননি। তাও তাকে নিয়ে দর্শকের কৌতূহলের আর যেন শেষ নেই। সুহানা খান সামাজিক মাধ্যমে বেশ একটিভ হলেও মা গৌরী খান তার ছবি শেয়ার করে থাকেন মাঝে মধ্যেই।

কখনো তিনি বিদেশের বন্ধুদের সাথে তুমুল পার্টিতে মেতে থাকেন, আবার কখনও তিনি সুইমিং পুলের ধারে বসে ফটোশুটে মেতে থাকেন,কিংবা আবার কখনো তাকে দেখা যায় বাবা শাহরুখ খানের সাথে। মেয়ের মুখের আদল এর মধ্যেই স্পষ্ট বাবা শাহরুখ খানের মুখের আদল এর ছাপ।

বলিউডের অন্যতম আদর্শ জুটি হলো শাহরুখ খান এবং তার স্ত্রী গৌরি খান। শাহরুখ খানের মোট তিনটি সন্তান। তার মধ্যে দুটি ছেলে এবং একমাত্র মেয়ে। এই একমাত্র মেয়ে হলেন সুহানা খান।

সম্প্রতি মা গৌরী খান তার মেয়ে সুহানা খান এর একগুচ্ছ ছবি পোস্ট করেছেন ইনস্টাগ্রাম একাউন্ট এ। সেখানে দেখা যাচ্ছে মেয়ে একটি সুইমিং পুলের ধারে বসে আছে। পরনে রয়েছে একটি সাদা টপ, এবং ডেনিম রঙের একটি হট প্যান্ট। হাতে রয়েছে একটি কোকাকোলার বোতল। মা গৌরী খান সেই ছবি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, “হ্যাঁ!!! নীল রং আমার প্রিয় রং।”

একই সাথে নিজের ইনস্টাগ্রাম একাউন্ট থেকে এই ছবি শেয়ার করে মেয়ে সুহানা খান লিখেছেন, “ভাবুন এটা যদি পেপসি হত এবং আমি সিডনি ক্রাফোর্ড।” এই সুহানার ছবিতে কমেন্ট করেছেন বাবা শাহরুখ খান ও, সচরাচর তাকে সোশ্যাল মিডিয়ায় একটিভ থাকতে দেখা যায় না। তবে এবার তিনি কমেন্ট করে লিখেছেন, “আমি কি ভাবতে পারি এটা তুমি আর কোকাকোলা টা ঘটনাবহুল…. এবং এখনো ছবিটা প্রশংসা করার মতোই।”

 

View this post on Instagram

 

A post shared by Suhana Khan (@suhanakhan2)

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!
Back to top button