বাংলা সিরিয়াল

গুগলির মা মিতুল নয়, অন্তরা! ডিএনএ টেস্টের রিপোর্টও মিলে গেল, ‘খেলনা বাড়ি’ ধারাবাহিকে নতুন চমক, সামনে এলো ধারাবাহিকের নতুন প্রোমো ভিডিও

বিনোদন জগতের অন্যতম অংশ হলো ধারাবাহিক। আর ধারাবাহিক জগতে দর্শকদের পছন্দ এবং অত্যন্ত জনপ্রিয় একটি ধারাবাহিক হলো জি বাংলার ‘খেলনা বাড়ি’। ধারাবাহিকের গল্প খুব অল্প সময়ের মধ্যেই দর্শকদের মন জিতে নিয়েছে। তাই এই ধারাবাহিক বর্তমানে প্রত্যেকের পছন্দের তালিকায় রয়েছে। ধারাবাহিকের কেন্দ্রীয় চরিত্র মিতুলের ভূমিকায় অভিনয় করছেন নবাগতা অভিনেত্রী আরাত্রিকা মাইতি। ধারাবাহিকে তিনি একজন গ্রামের ডাকাবুকো মহিলা। আর পাঁচটা নারীর থেকে একেবারেই আলাদা মিতুল প্রতিবাদী স্বভাবের সে। তার অভিনয় বর্তমানে সকলেরই মন জিতে নিয়েছে।

বর্তমানে ধারাবাহিকে চলছে টানটান উত্তেজনা পর্ব। শেষ পর্ব গুলিতে আমরা দেখেছিলাম ইন্দ্রর আগের স্ত্রী অন্তরা আবারো ফিরে এসেছে হঠাৎ করে। আর এসেই আবার সবকিছুর অধিকার করতে চাইছে। যেখানে মিতুল ইন্দ্রর বর্তমান স্ত্রী। এই নিয়ে ধারাবাহিকে টানটান উত্তেজনা পর্ব চলছে। মিতুল কে বেশ কয়েকবার বিপদের মুখেও ফেলার চেষ্টা করছে অন্তরা। কিন্তু ইন্দ্র মিতুল কে ভালোবেসে ফেলেছে।

সম্প্রতি ধারাবাহিকের একটি ধামাকাদার প্রমো ভিডিও সামনে এসেছে। যা দেখে চমকে উঠেছেন দর্শক। নতুন প্রমো ভিডিওতে দেখা যাচ্ছে গুগলি কে নিজের মেয়ে বলে দাবি করছে অন্তরা। তার দাবি গুগলির আসল নাম সোহাগ। আর সে অন্তরা এবং ইন্দ্রর মেয়ে। আর সেই প্রমাণ DNA টেস্ট এর মাধ্যমে প্রমাণ করে দিলো অন্তরা। আর মিতুল ও চুপ করে রয়েছে এই ঘটনা দেখে। তবে কি সত্যি গুগলি অন্তরা ও ইন্দ্রর মেয়ে? তাহলে এবারে মিতুল এর কি হবে? কোন দিকে মোড় নেবে ধারাবাহিকের গল্প?

Back to top button

Ad Blocker Detected!

Refresh