বাংলা সিরিয়াল

খেলার মাঠেও কুটকচালি করছে কৃষ্ণা! পর্নাকে হারাতে নতুন কোন প্ল্যান ভাজছে সে? হাতিবাগানের শ্রীমতি হতে পারবে তো পর্না? চিন্তায় ঘুম উড়েছে দর্শকদের

জি বাংলা(Zee Bangla) ‘নিম ফুলের মধু'(Nim Phuler Modhu) ধারাবাহিকের কুটকচালি এখন সবার মুখে। যেভাবে বর্তমান সময় দাঁড়িয়ে এক সেকেলে পরিবার এবং তার ভুলভাল ধারণা বিশ্বাস দেখানো হচ্ছে তাতে বেশ ক্ষেপেই রয়েছেন শুরু থেকে দর্শক। তবে ধারাবাহিকের অন্যতম মূল আকর্ষণ পর্না। যেভাবে শাশুড়ির প্রত্যেকটা চাল মাত দিচ্ছে সে তাতে দর্শক বেশ খুশি। বেশ অল্প দিনের মধ্যেই পর্নাকে তারা একদম আপন করে ফেলেছে।

একান্নবর্তী পরিবারে কি কি সমস্যা থাকতে পারে একজন নতুন সদস্য হলে তাকে কিভাবে মানিয়ে নিতে হয় সবকিছুই তুলে ধরা হচ্ছে এই ধারাবাহিকের মধ্যে দিয়ে। আর এটাই হল তার ইউএসপি। গল্পে কৃষ্ণা বিশ্বাস করে তার একমাত্র ছেলে সৃজনকে তার মায়ের কাছ থেকে কেড়ে নেবে আধুনিক পরিবার থেকে আসা বৌমা। বিয়ের পর হয়তো তার কথাকেই ছেলে প্রাধান্য দেবে। এই ভয়ে ভুলভাল কাজ করতে থাকে সে। কিন্তু পর্না এতটাই বুদ্ধিমান যে ব্যালেন্স করে সবটা শিখে যাচ্ছে সে।

সম্প্রতি এই ধারাবাহিকে দেখানো হচ্ছে তাদের পাড়ার একটি ক্লাব খেলাধুলার আয়োজন করেছে। যেখানে সমস্ত বাড়ির মেয়ে বউরা সেই খেলায় নাম লেখাতে পারবে। যে জিতবে সে হবে হাতিবাগানের শ্রীমতি। গোটা পাড়ার মেয়ে বউরা সেই খেলায় অংশগ্রহণ করলেও সৃজনের মা চাইছে এ বছর যেন তাদের বাড়ি থেকেই কেউ এই পুরস্কার জিতে নিয়ে যায়।

ইতিমধ্যে পর্না মিউজিকাল চেয়ার রাউন্ডে জিতে গিয়েছে। আবার কৃষ্ণার ষড়যন্ত্রে ইচ্ছাকৃতভাবে পর্নার বড় জা দড়ি টানাটানি খেলায় তার দলকে হারিয়ে দিয়েছে। সেই রাউন্ডে জিতে গিয়েছে কৃষ্ণা। এখন দেখার কৃষ্ণা আর তার বড় জা মিলে আর কি কি ষড়যন্ত্র করেছে পর্নাকে হারাতে। কারণ দর্শক তাদের একেবারেই বিশ্বাস করে না। স্বাভাবিকভাবেই বেজায় চিন্তিত দর্শক। এবারেও কি দত্ত বাড়ি সেরা শিরোপা নিয়ে যাবে নাকি হাতিবাগানের শ্রীমতি হবে পর্না। আর কি কি অশান্তির ঝড় আসতে চলেছে এই চিন্তায় ঘুম উড়েছে তাদের।

Back to top button

Ad Blocker Detected!

Refresh